গাজীপুর প্রতিনিধি

  ০৮ জুন, ২০২৩

গাজীপুরে নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ছবি : সংগৃহীত

গাজীপুরে এক কেজি ২৫০ গ্রাম হেরোইন ও ৬ হাজার ৬০০ পিস ইয়াবাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ জুন) গাজীপুর মহানগরের বিলাসপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার রাত ৮টায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) হেডকোয়ার্টারের কনফারেন্স রুমে উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) আবু তোরাব মো. শামছুর রহমান সংবাদ সম্মেলনে এই তথ্য জানান।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মালা (৩৮) নেত্রকোনার মোহনগঞ্জ থানার টেংরাপাড়া এলাকার শফিক মিয়ার স্ত্রী। তিনি গাজীপুর মহানগরের পূর্ব বিলাসপুর এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) আবু তোরাব মো. শামছুর রহমান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে জিএমপির একাধিক টিম সদর থানার পূর্ববিলাশপুর এলাকায় জনৈক আকবরের বাড়িতে অভিযান পরিচালনা করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় মাদক ব্যবসায়ী মালাকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেখানো মতে মধ্য বিলাশপুর এলাকায় পলাতক আসামির বাসার খাটের নিচ হতে ১ কেজি ২৫০ গ্রাম হেরোইন এবং ৬ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

মালাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা জানান, ওই হেরোইন রাজশাহীর গোদাগাড়ী এলাকা থেকে এবং ইয়াবাগুলো ব্রাহ্মনবাড়ীয়া থেকে সংগ্রহ করেছে। গত পরশু মাদকগুলো ক্রয় বাবদ ১৬ লাখ টাকা এবং বৃহস্পতিবার বাকী ১৪ লাখ টাকা দেন।

তিনি আরো জানান, জব্দকৃত হেরোইন ও ইয়াবার আনুমানিক মূল্য প্রায় দেড় কোটি টাকা। ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। এই ঘটনায় আসামিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্রেপ্তার,মাদক ব্যবসায়ী,গাজীপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close