শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

  ০৮ জুন, ২০২৩

শ্রীনগরে ইউনিয়ন ভূমি অফিস সহায়ককে মারধরের ঘটনায় থানায় মামলা

ছবি : সংগৃহীত

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়ন ভূমি অফিসের মো. আসলাম মৃধা নামে এক অফিস সহায়ককে মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক ড্রেজার ব্যবসায়ীর বিরুদ্ধে শ্রীনগর থানায় মামলা হয়েছে।

মঙ্গলবার (৭ জুন) বিকালে ইউনিয়নের পশ্চিম নওপাড়া গ্রামে মাদ্রাসা মোড়ে এই মারধরের ঘটনা ঘটে। অভিযুক্ত কুকুটিয়া ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি ও ড্রেজার ব্যবসায়ী মো. আমির হোসেন ও মো. শাহীন শেখসহ অজ্ঞাত ৭/৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ভুক্তভোগী। যার মামলা নং-১৯।

জানা গেছে, কুকুটিয়া ভূমি অফিসের সহায়ক আসলাম মৃধা ৫ জুন ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে পশ্চিম নওপাড়া-টুনিয়ামান্দ্রা চকে ভেক্যু দিয়ে কৃষি জমির মাটি কাটা বন্ধের জন্য ঘটনাস্থলে যান। এ সময় আমির হোসেনের নিয়ন্ত্রাধীন মাটি কাটার যন্ত্রটি বন্ধ রাখার জন্য বলা হলে আসলাম মৃধার ওপর ক্ষিপ্ত হয় আমির হোসেন। পর দিন ৬ জুন বিকাল সাড়ে ৪টার দিকে পশ্চিম নওপাড়া মাদ্রাসা মোড় অটো স্ট্যান্ডের সামনে আসলাম মৃধাকে পেয়ে আমির হোসেন তার লোকজন নিয়ে আসলাম মৃধাকে মারধর করে।

খোঁজ নিয়ে আরো জানা যায়, আমির হোসেন একই এলাকার ড্রেজার ব্যবসায়ী আলমগীর হোসেনের ব্যবসায়িক অংশীদার। যদিও ড্রেজার ও মাটি কাটার যন্ত্র (ভেক্যু) আনার বিষয়ে আমির হোসেনের নামটি প্রকাশ্যে আসে কম। তার ব্যবসায়িক অংশীদার আলমগীর হোসেন প্রকাশ্যে সব নিয়ন্ত্রণ করছেন।

এ ব্যাপারে কুকুটিয়া ইউনিয়ন ভূমি অফিস সহায়ক মো. আসলাম মৃধা বলেন, আমি পেশাগত দায়িত্ব পালন করতে ওই দিন পশ্চিম নওপাড়া সরেজমিনে গিয়ে ফসলি জমি কাটা বন্ধ রাখতে বলায় আমির হোসেন আমাকে দেখে নেওয়ার হুমকি দেন। পর দিন পশ্চিম নওপাড়া অটো স্ট্যান্ডে আমির হোসেন আমাকে মারধর করে। এ সময় একই এলাকার শাহীন শেখও আমাকে মারধর করে।

অভিযুক্ত আমির হোসেনের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি মারধর করিনি। এলাকার ছেলেরা তাকে মারধর করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানার এসআই শান্তি দাস জানান, মামলার আসামিদের ধরার চেষ্টা অব্যাহত আছে।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মামলা,মারধর,ভূমি অফিস,শ্রীনগর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close