লালমনিরহাট প্রতিনিধি

  ০৩ জুন, ২০২৩

মহাসড়কে অজ্ঞাত যুবকের মরদেহ

ছবি : প্রতিদিনের সংবাদ।

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সানিয়াজান এলাকায় মহাসড়কে পড়ে থাকা অজ্ঞাত এক যুবকের (৩৫) মরদেহ উদ্ধার করেছে হাতীবান্ধা হাইওয়ে থানা পুলিশ।

শনিবার (৩ জুন) হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন বিকালের দিকে মরদেহের ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে দুপুরে উপজেলার সানিয়াজান এলাকায় ডালিয়া-বড়খাতা বাইপাস মহাসড়কে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন এলাকাবাসী। পরে হাতীবান্ধা হাইওয়ে পুলিশে মরদেহটি উদ্ধার করেন।

পুলিশ জানায়, শনিবার অনেক মানুষ উপজেলার সানিয়াজান বাজার ও সাধুর বাজারের মধ্যবর্তী স্থানে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখতে পান। পরে হাইওয়ে থানা পুলিশ খবর পেয়ে ওই যুবকের মরদেহ উদ্ধার করে হাতীবান্ধা থানায় নিয়ে গেলে সেখান থেকে মরদেহের ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠায়।

সানিয়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাশেম তালুকদার বলেন, মানসিক ভারসাম্যহীন ওই যুবকটি বেশ কয়েকদিন থেকে সানিয়াজান বাজারে ঘোরাঘুড়ি করছিল। এরপর দুপুরে মহাসড়কের ওপর ওই যুবকের মরদেহ পরে থাকতে দেখতে পান এলাকাবাসী। তাদের মধ্যে কেউ থানায় অবগত করলে থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

হাতীবান্ধা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম আজাদ বলেন, অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিকালে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এখন পযন্ত পরিচয় পাওয়া যায়নি তবে পুলিশ মরদেহের পরিচয় সনাক্ত করার চেষ্টা করছে।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যুবকের মরদেহ,মহাসড়ক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close