উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

  ০৩ জুন, ২০২৩

উখিয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

ছবি : প্রতিদিনের সংবাদ।

কক্সবাজারের উখিয়া কলেজ সংলগ্ন এলাকায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক তরুণী। শুক্রবার (২ জুন) দুপুর থেকে প্রেমিক ইলিয়াছ মোহাম্মদ রুবেলের (২৮) বাড়িতে অবস্থান নিয়েছেন ওই তরুণী।

স্থানীয় ইউপি সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

বিয়ের দাবিতে অনশনে থাকা তাসলিমা সুলতানা ছানি (২২) জানান, তিন বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। ইলিয়াছ মোহাম্মদ রুবেল বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এখন অস্বীকার করছে। তার পরিবারও এই সম্পর্ক মানতে নারাজ। এই পরিস্থিতিতে বাধ্য হয়েই প্রেমিকের বাড়িতে গিয়ে অনশন শুরু করেছেন ওই তরুণী। বিয়ে না করলে আত্মহত্যা করবেন বলেও জানান তিনি।

স্থানীয় বাসিন্দা আয়েশা জানান, গত তিন বছর ধরে তার সঙ্গে সম্পর্কে রুবেল। ছানির কাছ থেকে কৌশলে প্রায় দুই লাখ টাকা হাতিয়ে নেয় রুবেল। এর সূত্র ধরে শুক্রবার দুপুর থেকে রুবেলের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করেন ওই মেয়ে৷

রাজাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন ও ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. ইকবাল বাহার জানান, শুক্রবার দুপুর থেকে ওই তরুণী বিয়ের দাবিতে রুবেলের বাড়িতে অনশন করছেন। মেয়ের পরিবার আমার অফিসে এসেছে, পরে ছেলের পরিবারকে অফিসে আসার জন্য খবর পাঠিয়েছি৷ যদি তারা আসে তাহলে উভয় পক্ষের সম্মতিক্রমে সমাধান করার চেষ্টা করবো।

এদিকে পলাতক থাকা ইলিয়াছ মোহাম্মদ রুবেলের সঙ্গে যোগাযোগ করা হলে নিউজ না করার জন্য আকুতি-মিনতি করেন৷ ইলিয়াছ মোহাম্মদ রুবেলের মা বলেন, ‘ছেলের সঙ্গে ওই মেয়ের প্রেমের সম্পর্ক হয়নি।’

এ বিষয়ে উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী জানান, এ নিয়ে ওই তরুণী এখনো থানায় কোনো অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অনশন,প্রেমিকের বাড়িতে প্রেমিকা,বিয়ের দাবি,উখিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close