লালমনিরহাট প্রতিনিধি

  ০১ জুন, ২০২৩

স্কুলছাত্রীকে অপহরণের পর সঙ্ঘবদ্ধ ধর্ষণের চেষ্টা, যুবক গ্রেপ্তার

ছবি : প্রতিদিনের সংবাদ।

লালমনিরহাটের আদিতমারীতে এক স্কুলছাত্রীকে অপহরণ করে সঙ্ঘবদ্ধ ধর্ষণের চেষ্টার অভিযোগে রেদোয়ান ইসলাম নাহিদ নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় বৃহস্পতিবার (১ জুন) দুপুরে স্কুলছাত্রীর পরিবার আদিতমারী থানায় চারজনের বিরুদ্ধে একটি মামলা করেন। আদিতমারী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তার রেদোয়ান ইসলাম নাহিদ লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের কালমাটি মাস্টারপাড়া গ্রামের বাসিন্দা। অভিযুক্ত অন্যরা হলেন, একই গ্রামের সাকিল (১৮), তার বন্ধু শিমুল ও রাসেল।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, সদর উপজেলার সাকিল পার্শ্ববর্তী আদিতমারীর একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হন। পরে স্কুল যাওয়া আসার পথে প্রায় ওই স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করত সাকিল। বিষয়টি নিয়ে একাধিকবার পারিবারিকভাবে জানানো হলেও অবস্থার বদল হয়নি।

গত বুধবার (৩১ মে) রাত ৯টার দিকে পাশে চাচার বাড়ি থেকে নিজ বাড়িতে যাওয়া পথে তাদের বাড়ির গেট থেকে তুলে নিয়ে যায় সাকিল এবং তার বন্ধু নাহিদ, শিমুল ও রাসেল। ছাত্রীকে মুখ চেপে ধরে পাশের পাটখেতে নিয়ে সঙ্ঘবদ্ধ ধর্ষণের চেষ্টা করে। এরই মধ্যে মেয়ের খবর না পেয়ে খুঁজতে বের হন তার মা। বিষয়টি বুঝতে পেয়ে স্কুলছাত্রীকে ছেড়ে পালানোর চেষ্টাকালে স্থানীয়দের হাতে আটক হন নাহিদ। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

পরে শরীরে অনেক আঘাতের চিহ্নসহ রক্তাক্ত অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে তার পরিবার। রাতেই খবর পেয়ে স্কুলছাত্রীকে উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে আদিতমারী থানার পুলিশ।

এ ঘটনায় স্কুলছাত্রীর পরিবার বৃহস্পতিবার (১ জুন) দুপুরে আটক নাহিদসহ চারজনের বিরুদ্ধে আদিতমারী থানায় একটি মামলা করেন।

আদিতমারী থানার ওসি মোজাম্মেল হক বলেন, অল্পের জন্য বড় বিপদ থেকে রক্ষা পেয়েছে মেয়েটি। বাকি অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যুবক গ্রেপ্তার,সঙ্ঘবদ্ধ ধর্ষণচেষ্টা,স্কুলছাত্রীকে অপহরণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close