এস এম হোসেন রানা, ইসলামপুর (জামালপুর)

  ২৫ মে, ২০২৩

বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেল : ধর্ম প্রতিমন্ত্রী

জামালপুরের ইসলামপুর উপজেলায় ডিগ্রীরচর সকাল বাজারে বৃহস্পতিবার মতবিনিময় সভায় বক্তব্য দেন ধর্মবিষয়ক প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল। ছবি : এস এম হোসেন রানা

ধর্মবিষয়ক প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল বলেছেন, ডিজিটাল বাংলাদেশে ইন্টারনেটের কল্যাণে দেশের মানুষ আজ অনেক সচেতন। ইন্টারনেটের মাধ্যমে দেশের সব তথ্যই জনগণ জানতে পারে। বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়ন আওয়ামী লীগ সরকারের আমলেই হয়েছে। উন্নয়ন হয়েছে বলেই বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেল।

তিনি বলেন, আমার বিশ্বাস, দেশের উন্নয়নে যারা কাজ করেছে, আগামী জাতীয় নির্বাচনে জনগণ তাদেরই ভোট দেবে।

বৃহস্পতিবার (২৫ মে) সকালে জামালপুর জেলার ইসলামপুর উপজেলায় ডিগ্রীরচর সকাল বাজারে চরগোয়ালিনী ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

চরগোয়ালিনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূর ভক্ত মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল হালিমের সঞ্চালনায় এই মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়। জেলা পরিষদের সদস্য মজিবুর রহমান শাজাহান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী আবদুল লতিফ সরকার, চরগোয়ালিনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহিদুল্লাহ সরকার, পার্শ্ববর্তী চরপুটিমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আবদুস ছামাদ মিঞা, সহসভাপতি ইউসুফ আলী এবং স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মতবিনিময় উপস্থিত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধর্ম প্রতিমন্ত্রী,বাংলাদেশ,বিশ্বের রোল মডেল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close