টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

  ০২ এপ্রিল, ২০২৩

পুলিশ পরিচয়ে প্রতারণা, ছিনতাইকালে বাইক জব্দ

গাজীপুরের টঙ্গীতে আইনশৃঙ্খলা বাহিনীর পোশাকে বিকাশ এজেন্টের কাছ থেকে ২৫ হাজার ৫০০ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ছাড়া পুলিশের ভয় দেখিয়ে চাঁদাবাজির সময় ‘প্রেস’ (সাংবাদিক) লেখা একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

গত শুক্রবার বিকেল ও রাতে টঙ্গী পূর্ব থানা এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকেল ৪টার দিকে টঙ্গী পূর্ব থানা গেট এলাকায় বিকাশ এজেন্ট অহনা টেলিকম নামক দোকানে পুলিশের পোশাকে আসা ব্যক্তি নিজেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে জরুরি প্রয়োজন দেখিয়ে ২৫ হাজার ৫০০ টাকা বিকাশে পাঠান। পরে থানার ভেতর থেকে টাকা আনার কথা বলে লাপাত্তা হয়ে যান। নিজেকে সেলিম নামে পরিচয় দেন তিনি।

এদিকে শুক্রবার রাত ৯টার দিকে টঙ্গীর বর্ণমালা রোডে মোটরসাইকেলে আসা তিনজন আরমান আলী নামের এক পথচারীকে পুলিশের ভয় দেখিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। এ সময় আরমানের চিৎকারে অন্যান্য পথচারী এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে তাদের ফেলে যাওয়া প্রেস লেখা মোটরসাইকেলটি জব্দ করে পুলিশ।

টঙ্গী পূর্ব থানার ওসি আশরাফুল ইসলাম বলেন, বিকাশ থেকে প্রতারণার একটি অভিযোগ এসেছে। অপর ঘটনায় প্রেস লেখা একটি মোটারসাইকেল জব্দ হয়েছে। এসব ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাইক জব্দ,ছিনতাই,প্রতারণা,টঙ্গী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close