ঝিনাইদহ প্রতিনিধি

  ৩১ মার্চ, ২০২৩

ঝিনাইদহের মহেশপুর 

স্বল্প খরচে ভারতে চিকিৎসার কথা বলে ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রতীকী ছবি

ঝিনাইদহের মহেশপুরে এক নারীকে ধর্ষণের অভিযোগে শরিফুল ইসলাম নামের একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল শুক্রবার সকালে তাকে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার রাতে মহেশপুর উপজেলা শহর থেকে শরিফুলকে গ্রেপ্তার করা হয়। তিনি উপজেলার জলুলী গ্রামের বাসিন্দা। র‌্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার ইশতিয়াক হোসাইন এ তথ্য নিশ্চিত করেন।

চিকিৎসার জন্য অল্প খরচে ভারতে পাঠানোর কথা বলে ওই নারীকে ধর্ষণ করেন শরিফুল। ভুক্তভোগীর বাড়ি নড়াইল জেলায়।

গত ২৬ মার্চ ঝিনাইদহের মহেশপুর উপজেলার একটি বাজার এলাকায় বাড়িতে আটকে রেখে তাকে ধর্ষণ করা হয়। এ ঘটনায় মহেশপুর থানায় শরিফুলের বিরুদ্ধে অপহরণসহ ধর্ষণ মামলা করেন ভুক্তভোগী।

র‌্যাব কর্মকর্তা ইশতিয়াক হোসাইন জানান, ভারতে চিকিৎসার করাতে যাওয়ায় সহযোগিতার জন্য বিভিন্ন লোকের মাধ্যমে শরিফুলের সঙ্গে নড়াইলের এক দরিদ্র নারীর পরিচয় হয়। স্বল্প খরচে ভারতে পাঠানোর কথা বলে ওই নারীকে ২৬ মার্চ মহেশপুর বাজারে আসতে বলেন শরিফুল। সেখানে এলে তাকে একটি বাড়িতে আটকে রাখা হয়। সেখানে তাকে ধর্ষণের পর নানা হুমকি দিয়ে বাড়ি থেকে বের করে দেন শফিুল।

এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে মহেশপুর থানায় শরিফুলের বিরুদ্ধে অপহরণসহ ধর্ষণ মামলা করেন। মামলার পর অভিযান চালিয়ে করে অভিযুক্ত শরিফুলকে গ্রেপ্তার করে র‌্যাব।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্বল্প খরচ,ভারতে চিকিৎসা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close