মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি

  ৩১ মার্চ, ২০২৩

মুরাদনগরে ডাকাতি করতে গিয়ে পিটুনিতে নিহত ১

প্রতীকী ছবি

কুমিল্লার মুরাদনগরে ডাকাতি করতে এসে ধরা পড়ে পিটুনিতে একজন নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৩০ মার্চ) মধ্য রাতে উপজেলার বাবুটিপাড়া ইউনিয়নের বাবুটিপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত ব্যক্তির নাম জামাল ওরফে সোহেল (৩২)। তিনি পাশর্^বর্তী দেবিদ্বার উপজেলার খয়রাবাদ গ্রামের বাসিন্দা। তার বিরুদ্ধে দেবিদ্বার ও বুড়িচং থানায় ডাকাতি, দস্যূতাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

জানা যায়, উপজেলার বাবুটিপাড়া ইউনিয়নের বাবুটিপাড়া গ্রামের মাহাবুব মিয়ার বাড়িতে বৃহস্পতিবার মধ্যরাতে ৭-৮ জনের একটি ডাকাত দল হানা দেয়। এ সময় প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে চিৎকার করলে স্থানীয় বাসিন্দারা এগিয়ে আসে। পরে সবাই মিলে ডাকাতদলকে ধরার চেষ্টা করে। এ সময় দলের অন্য সদস্যরা পালিয়ে গেলেও ধরা পড়েন জামাল ওরফে সোহেল। পরে তাকে গ্রামবাসী পিটুনি দিলে তার মৃত্যু হয়।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, পিটুনিতে নিহত জামাল ওরফে সোহেল পেশাদার ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে দেবিদ্বার ও বুড়িচং থানায় ডাকাতি, দস্যূতাসহ একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় মুরাদনগর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

ময়নাতদন্তের জন্য ডাকাত দলের সদস্যের লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মুরাদনগর,পিটুনিতে নিহত,ডাকাতি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close