লালমনিরহাট প্রতিনিধি

  ৩১ মার্চ, ২০২৩

স্ত্রীকে ধর্ষণে বন্ধুকে সহায়তা

প্রতীকী ছবি

লালমনিরহাটের হাতীবান্ধায় বাবার বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে কৌশলে বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণে সহায়তার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামীকে আটক করেছে হাতীবান্ধা পুলিশ। শুক্রবার (৩১ মার্চ) দুপুরে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে বুধবার রাতে তাকে স্বামীর সহযোগিতায় ধর্ষণ করা হয় এমনটি জানান হাসপাতালে চিকিৎসাধীন ওই গৃহবধূ ও তার পরিবারের লোকজন।

ওই গৃহবধূ জানান, বুধবার রাতে স্বামীর সঙ্গে বাবার বাড়ি যাওয়ার উদ্দেশে বের হন তিনি। কিন্তু বাবার বাড়ি না নিয়ে তাকে অন্য একটি বাড়িতে নিয়ে যান তার স্বামী। সেখানে প্রথমে তার স্বামী তার সঙ্গে দৈহিক মেলামেশা করেন। পরে গভীর রাতে তার স্বামীর বন্ধু জামাল ওই বাড়িতে আসে। সেখানে স্বামীর উপস্থিতিতে জামাল তাকে ধর্ষণ করে। সকালে অটোরিকশায় করে তাকে বাবার বাড়ি পাঠিয়ে দেয়।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, নির্যাতিত গৃহবধূর স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ওই গৃহবধূ বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্ত্রীকে ধর্ষণ,বন্ধুকে সহায়তা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close