শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

  ২৯ মার্চ, ২০২৩

শ্রীপুরে চোর সন্দেহে কিশোরের আঙুল কর্তন, গ্রেপ্তার ৩ 

ছবি : প্রতিদিনের সংবাদ

গাজীপুরের শ্রীপুরে চোর সন্দেহে এক কিশোরকে মসজিদ থেকে ডেকে নিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামী লীগ নেতাসহ কয়েকজনের বিরুদ্ধে। এ সময় কিশোর সাগরকে (১৭) বেঁধে হাতের নখ তুলে আঙুল কেটে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন তার মা আছমা আক্তার।

এ ঘটনায় মঙ্গলবার (২৮ মার্চ) রাতে ৯ জনের নামে শ্রীপুর মডেল থানায় একটি মামলা করেছেন কিশোরের মা।

এর আগে সোমবার (২৭ মার্চ) রাত ১১টার দিকে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের লোহাগাছ গ্রামের ফালু মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই ওই ঘটনায় জড়িত থাকার সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলো একই এলাকা এস এম মোজাম্মেল হক, রাকিব ও শরিফ। এর মধ্যে মোজাম্মেল পৌর আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক।

গ্রেপ্তার ব্যক্তিদের মঙ্গলবার আদালতে সোপর্দ করা হলে তাদের জেলহাজতে পাঠানো হয়। রাতে থানায় মামলাটি করেন সাগরের মা। নির্যাতনের শিকার সাগর লোহাগাছ গ্রামের ফালু মার্কেট এলাকার মনির হোসেনের ছেলে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সাগরের মা আছমা আক্তার বলেন, পৌর আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক এস এম মোজাম্মেল হক, রাকিব, রইছউদ্দিন, মালেক, আবুল কালাম, মাসুদ, মোবারক, শরিফসহ কয়েকজন তার ছেলেকে সোমবার রাতে মসজিদ থেকে ধরে নিয়ে চুরির অপবাদ দিয়ে নির্যাতন করেছে।

সাগরের মা আরো বলেন, তারা প্রায় দুই ঘণ্টা সাগরের হাত-পা রশি বেঁধে নির্যাতন চালায়। এ সময় প্লাস দিয়ে সাগরের হাতের নখ তুলে ও আঙুল কেটে ফেলে। খবর পেয়ে ছেলেকে রক্ষা করতে গেলে তাকেও মারধর করা হয়েছে বলে অভিযোগ করেন আছমা আক্তার।

জানতে চাইলে শ্রীপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) আমজাদ শেখ বলেন, কিশোরকে নির্যাতনের বিষয়ে মামলা হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আহত অবস্থায় উদ্ধার হওয়া সাগর এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্রীপুর,চোর সন্দেহ,কিশোরের আঙুল কর্তন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close