কুষ্টিয়া প্রতিনিধি

  ২৫ মার্চ, ২০২৩

গাড়ি থেকে বের হচ্ছিলো দুর্গন্ধ

ছবি : প্রতিদিনের সংবাদ

কুষ্টিয়ার কুমারখালীতে নিখোঁজ হওয়ার দুইদিন পর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালকের গাড়িচালক মো. সম্রাটের (২৮) বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে কুমারখালী থানা পুলিশ।

শনিবার (২৫ মার্চ) সকালের দিকে কুমারখালী উপজেলার পদ্মার চর সাদিপুর ঘাট এলাকা থেকে টয়োটা ল্যান্ড ক্রুজার গাড়ির ভেতর থেকে সম্রাটের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়।

সম্রাট পাবনা জেলার ঈশ্বরদী থানার আলাস ক্যাম্প এলাকার বাসিন্দা আবু বক্কর সিদ্দিকের ছেলে। তিনি পাবনার ঈশ্বরদী রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে কর্মরত রাশিয়ান নিকিমত কোম্পানির পরিচালক ইউরি ফেদারোপের ব্যবহৃত ল্যান্ড ক্রুজার, রেজি নং: ঢাকা মেট্রো-ঘ-১৫-৪৭৪৮ গাড়ী চালাতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত দুইদিন যাবত সাদিপুর ঘাটের কাছে পরিত্যক্ত অবস্থায় গাড়িটি রাখা ছিল। শনিবার সকালে গাড়ী থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। পরে কুমারখালী থানা পুলিশ ঘটনাস্থলে এসে গাড়ির ভিতর থেকে বস্তাবন্দি অবস্থায় সম্রাটের মরদেহ উদ্ধার করে।

সম্রাট গত দুইদিন যাবত নিখোঁজ ছিলেন। এ বিষয়ে তার পরিবার গত ২৩ মার্চ পাবনার ঈশ্বরদী থানায় একটি জিডি করে। তাকে ঈশ্বরদী এলাকায় হত্যা করে মরদেহ গাড়িতে করে কুষ্টিয়ার কুমারখালীর সাদিপুর ঘাট এলাকায় রেখে যাওয়া হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করেছে পুলিশ।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসিন হোসাইন জানান, শনিবার সকাল ৮টার দিকে সাদীপুর ঘাট এলাকায় পরিত্যক্ত অবস্থায় সাদা রঙের একটি টয়োটা ল্যান্ড ক্রুজার গাড়ির ভিতর থেকে বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় ঈশ্বরদী থানা পুলিশ সন্দেহভাজন একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। উদ্ধারকৃত মরদেহ পাবনার ঈশ্বরদী থানা পুলিশের মাধ্যমে পাবনা জেনারেল হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য প্রেরন করা হয়েছে ও উদ্ধারকৃত গাড়ি কুমারখালী থানায় রাখা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাড়ি,দুর্গন্ধ,কুষ্টিয়া,কুমারখালী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close