গাজীপুর প্রতিনিধ

  ২৪ মার্চ, ২০২৩

গাজীপুরে দাম্পত্য কলহের জেরে শিশু হত্যা

ছবি : প্রতিদিনের সংবাদ

গাজীপুরে দাম্পত্য কলহের জেরে ছয় বছরের শিশুকে শ্বাসরোধে হত্যা করে মাটি চাপা দেয়া হয়। গত ১৩ মার্চ গাজীপুর মহানগরের ইসলামপুর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার ও অজ্ঞাত মামলার রহস্য উদঘাটন করে অভিযুক্ত এক আসামিকে গ্রেফতার করেছে। গত বৃহস্পতিবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার মো. ইব্রাহিম খান নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

নিহত শিশু সাখাওয়াত (৬) রংপুরের মিঠাপুকুর থানর বড়হযরতপুর এলাকার মোহাম্মদ জাফর আলীর ছেলে। শিশুটি তার পরিবারের সঙ্গে মহানগরের ভোগড়া এলাকায় বসবাস করত। অভিযুক্ত হত্যাকারী রংপুরের পীরগঞ্জ থানার জামালপুর এলাকার ইয়াসিন আলীর ছেলে তাহারুল মিয়া (৩৫)।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, গত ১৫ মার্চ বিকেলে ইসলামপুর ফাঁকা জমিতে মাটি চাপা অবস্থায় ছয় বছরের একটি শিশুর লাশ পাওয়া যায়। পুলিশ লাশ উদ্ধার করলে, খবর পেয়ে নিহতের বাবা ও পরিবারের সদস্যরা সাখাওয়াতের মরদেহ সনাক্ত করেন। এ সময় শিশুর বাবা জানান, সাখাওয়াত গত ১৩ই মার্চ সন্ধ্যা ৬টায় খেলার কথা বলে বের হয়ে আর ফিরেনি। এ ব্যাপারে তিনি বাসন থানায় সাধারণ ডায়েরি করেন। পরে ১৬ মার্চ অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা হয়।

পুলিশ জানান, তাহারুল মিয়া সাখাওয়াতের চাচাতো বোনের স্বামী। তারা পেয়ারা বাগান এলাকায় বসবাস করে। তাহারুল মিয়া স্ত্রীকে নিয়ে সাখাওয়াতের পরিবারের পাশে প্রায় এক মাস পূর্বে একটি রুম ভাড়া নেয় এবং তিনি রাজমিস্ত্রির কাজ করত। ১৩ মার্চ বিকেলে কাজ থেকে বাসায় ফিরলে লুঙ্গি চাওয়া ও ভাত দেওয়া নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া হয়। এ সময় সাখাওয়াতের মা তাহারুলকে বকাঝকা করলে পরস্পরের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। পরে বাসা থেকে বের হওয়ার সময় গেটে সাখাওয়াতকে পেয়ে খাবার কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে নিয়ে যায়। পরে ইসলামপুরের সদ্য ভরাটকরা স্থানে নিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করে মাটিচাপা দেয়।

পুলিশ আরও জানান, সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও তথ্যপ্রযুক্তির বিশ্লেষণ করে ঘটনায় জড়িত তাহারুলকে বুধবার গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার পাশে থেকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,দাম্পত্য কলহ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close