উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

  ২০ মার্চ, ২০২৩

হত্যাচেষ্টা মামলায় পাঁচ মাস পর গ্রেপ্তার রিদুয়ানুল

ছবি : প্রতিদিনের সংবাদ

কক্সবাজারের উখিয়ায় প্রায় পাঁচ মাস পর এক ব্যবসায়ীকে হত্যাচেষ্টায় করা মামলার প্রধান আসামি রিদুয়ানুল হক ময়নাকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (১৯ মার্চ) বিকেল ৫টার দিকে উপজেলা দিঘিরপাড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গতকাল সোমবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে ২০২২ সালের ২৬ অক্টোবর উখিয়া মাছ বাজারে মুখোশপরা কয়েকজন ব্যবসায়ী সাহাব উদ্দিনকে হামলা করে। রিদুয়ানুল হকের বাড়ি উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের ফলিয়াপাড়া গ্রামে।

মামলা সূত্রে জানা গেছে, গত বছরের ২৬ অক্টোবর উখিয়া মাছ বাজারে ময়না তার মুখোশপরা অবস্থায় মাছ ব্যবসায়ী সাহাব উদ্দিনকে হত্যার চেষ্টা করে। এ সময় ধারালো অস্ত্র দিয়ে মাথা, শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। স্থানীয় বাসিন্দারা আহত অবস্থায় সাহাব উদ্দিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার ডাক্তার তাকে কক্সবাজার সদর হাসপাতালে স্থানান্তর করেন। পরে অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় আহত ব্যবসায়ীর ছোট ভাই মো. আলমগীর বাদী হয়ে উখিয়া থানায় মামলা করেন। এতে রিদুয়ানুল হক ময়নাকে প্রধান আসামি করে ৯ জনের বিরুদ্ধে মামলা করেন।

নাম প্রকাশের অনিচ্ছুক কয়েকজন জানান, রিদুয়ানুলের ১৫-২০ জনের একটি সন্ত্রাসী বাহিনী রয়েছে। রাজনৈতিক দলের ছত্রছায়ায় থেকে বিভিন্ন অপরাধ মূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।

উখিয়া থানার এসআই সাজ্জাদ হোসেন বলেন, মাছ ব্যবসায়ীকে হত্যাচেষ্টায় মামলা করা হয়। সে দীর্ঘদিন আত্মগোপনে ছিল। রবিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দিঘিরপাড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সোমবার তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হত্যাচেষ্টা মামলা,গ্রেপ্তার রিদুয়ানুল,উখিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close