বোদা (পঞ্চগড়) প্রতিনিধি

  ১৯ মার্চ, ২০২৩

সোনার বাংলা গড়ার কাজ করছেন শেখ হাসিনা : রেলমন্ত্রী 

ছবি : প্রতিদিনের সংবাদ

রেলপথমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম সুজন বলেছেন, মার্চ মাস স্বাধীনতার মাস, এই মার্চ মাসে বঙ্গবন্ধু স্বাধীনতার ঘোষণা দিয়েছিল বলেই আমরা আজ স্বাধীনতার সুফল ভোগ করছি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যে স্বপ্ন ছিল সোনার বাংলাদেশ গড়ার। সেই সোনার বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশ আজ সব দিক থেকে এগিয়ে যাচ্ছে, শিক্ষাখাতে সরকার ব্যাপক ভূমিকা রাখছেন।

রবিবার (১৯ মার্চ) দুপুরে বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের ধনীপাড়া গাইঘাটা বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ৪তলা ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, স্কুল ও কলেজগুলোয় নতুন নতুন বিল্ডিং নির্মাণ করে শিক্ষা ব্যবস্থাকে উন্নত করা হচ্ছে। তিনি আরো বলেন, বর্তমানে কৃষকরা সুখে শান্তিতে বসবাস করছেন, দেশের এখন আর সারের সংকট হয় না। কৃষকরা তাদের উৎপাদিত লাভজনক মূল্য পাচ্ছেন।’ গাইঘাটা বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ময়দানদিঘী ইউনিয়নের চেয়ারম্যান আবদুর জব্বারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের পঞ্চগড়ের নির্বাহী প্রকৌশলী মেহেদি হাসান, ময়দানদিঘী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নকিবুল হাবিব বাবালা, সাধারণ সম্পাদক মুকুল চন্দ রায়। স্বাগত বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিমুল ইসলাম। এ সময় বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক, ম্যানেজিং কমিটির সদস্যরাসহ স্থানীয় গণমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

২ কোটি ৭২ লাখ টাকা ব্যয়ে চারতলা ভবনটি নিমাণ করো হয়েছে। রেলপথমন্ত্রী পরে কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের বোয়ালমারী বারুণী মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন। প্রতি বছর চৈত্র মাসের প্রথম সপ্তাহে করতোয়া নদীর বোয়ালমারী বারুণী ঘাটে সনাতন ধর্মীদের গঙ্গা স্নান ও মেলা হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রেলমন্ত্রী,সোনার বাংলা গড়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close