reporterঅনলাইন ডেস্ক
  ১৯ মার্চ, ২০২৩

দেশে ফিরেছেন মাহির স্বামী

ছবি : সংগৃহীত

দুই মামলার গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে পবিত্র ওমরাহ পালন শেষে দেশে ফিরেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী ও গাজীপুর মহানগরের বাসন থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ব্যবসায়ী রকিব সরকার।

রোববার (১৯ মার্চ) সকাল পৌনে ১০টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন তিনি। বিমানবন্দরে তাকে স্বাগত জানান তার স্ত্রী মাহি। সেখান থেকে ঢাকায় তার বাসভবনে চলে যান।

গণমাধ্যমকে রকিব সরকার বলেন, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই মিথ্যা মামলাগুলো আইনিভাবেই মোকাবিলা করবো। সত্যের জয় হবে। আমি কোনো অপরাধ করিনি।

এর আগে শনিবার (১৮ মার্চ) সকালে ওমরাহ শেষে ঢাকায় আসেন মাহিয়া মাহি। বিমানবন্দর থেকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ তাকে গ্রেপ্তার করে বাসন থানায় নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। দুপুর পৌনে ২টার দিকে তিনি গাজীপুর জেলা কারাগারে পৌঁছান। পরে বিকেল ৫টার দিকে মাহির আইনজীবীরা আদালতে তার জামিন আবেদন করলে আদালত জামিন দেন। পরে সন্ধ্যা ৭টা ২০ মিনিটের দিকে তিনি কারাগার থেকে মুক্তি লাভ করেন।

সচল হচ্ছে রকিব সরকারের পুরাতন তিন মামলা

শনিবার সংবাদ সম্মেলনে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম বলেন, রকিব সরকারের বিরুদ্ধে খুন, ধর্ষণ ও অস্ত্র মামলা রয়েছে। মামলাগুলোর ঘটান সত্য কিন্তু ওইসব মামলার সাক্ষ্য-প্রমাণ না পাওয়ায় পুলিশ ফাইনাল রিপোর্ট দিয়েছিল। সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে পুলিশ যে কোনো সময় মামলাগুলো সচল করতে পারে। আমরা মামলাগুলো খতিয়ে দেখছি। কিছু সাক্ষ্য-প্রমাণ পাওয়া যাচ্ছে। মামলাগুলো হচ্ছে- জয়দেবপুর থানার মামলা নং ৭১, তারিখ ১২-১০-২০১৭, জয়দেবপুর থানার মামলা নং ৫৯, তারিখ ০১-১০-২০১৭ ও জয়দেবপুর থানার মামলা নং ১৪৭, তারিখ ২৭-০৪-২০১৭।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাহির স্বামী,মাহিয়া মাহি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close