reporterঅনলাইন ডেস্ক
  ১৯ মার্চ, ২০২৩

মাদারীপুরে বাস খাদে, নিহত বেড়ে ২০

মাদারীপুরের শিবচরের ভাঙ্গা-ঢাকা এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ২০ জনে দাঁড়িয়েছে। আহত হয়েছেন অন্তত ২৫ জন।

রবিবার (১৯ মার্চ) সকাল সোয়া ৮টার দিকে কুতুবপুর এলাকায় খুলনা থেকে ঢাকাগামী ইমাদ পরিবহনের বাস খাদে পড়ে এ হতাহতের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকালে খুলনা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের একটি বাস পদ্মা সেতুর আগে ভাঙ্গা-ঢাকা এক্সপ্রেসওয়ের শিবচরের কুতুবপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যায়। এ পর্যন্ত ঘটনাস্থল থেকে ১৮ যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া আহতদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ঢামেকে নেওয়ার পর আরো দুজনের মৃত্যু হয়েছে।

শিবচর হাইওয়ে পুলিশের ওসি আবু নাঈম মো. মোফাজ্জেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাস্থল থেকে ১৮ জনের মরদেহ পাওয়া গেছে। ঢামেকে নেওয়ার পর আরো দুজনের মৃত্যু হয়।

ফায়ার সার্ভিসের ফরিদপুরের উপসহকারী পরিচালক শিপলু আহমেদ বলেন, ধারণা করা হচ্ছে দ্রুতগামী বাসটির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে সেটি খাদে পড়ে সজোরে ধাক্কা খায়। এতে বাসটির সামনে থেকে মাঝামাঝি পর্যন্ত অংশ দুমড়ে-মুচড়ে যায়।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক দুর্ঘটনা,মাদারীপুর,ইমাদ পরিবহন,বাস খাদে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close