কিশোরগঞ্জ প্রতিনিধি

  ১৯ মার্চ, ২০২৩

কুলিয়ারচরে সাংবাদিকের শ্লীলতাহানির অভিযোগ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে একজন নারী সাংবাদিককে শ্লীলতাহানি এবং তাকে মারধরের অভিযোগ উঠেছে। এ বিষয়ে ১৬ মার্চ ভুক্তভোগী ফারজানা আক্তার কুলিয়ারচর থানায় অভিযোগ করেছেন।

সাংবাদিক ফারজানা অভিযোগে উল্লেখ করেন, কথিত সাংবাদিক কাইসার হামিদ ও তার সহযোগীরা অনেক দিন ধরে তাকে হুমকি দিয়ে আসছিল। এছাড়া তার বিরুদ্ধে অপপ্রচারসহ বিভিন্নভাবে হয়রানি করছিল। একাধিক বার থানায় অভিযোগ করেও বিচার না পেয়ে তিনি ২০২২ সালের ৭ জুলাই ঢাকায় সাইবার ট্রাইব্যুনালে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। এতে কায়সার ও তার সহযোগীরা ক্ষিপ্ত হয়ে উঠে। মামলা তুলে নেওয়ার জন্য হুমকিও দিয়ে আসছে তারা।

অভিযোগে ফারজানা আক্তার উল্লেখ করেন, ১৫ মার্চ তিনি কুলিয়ারচর শপিং কমপ্লেক্সের ভেতরে হাঁটাহাটি করছিলেন। এমন সময় কাইসার হামিদ তাকে একা পেয়ে অশ্লীল ভাষায় গালি দেন এবং তাকে মার্কেটের উপরে উঠানোর চেষ্টা করে। এ সময় তিনি শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন দুদিন।

তবে অভিযোগের সত্যতা জানতে কায়সার হামিদের মুঠোফোনে কল দিলে সেটি বন্ধ পাওয়া যায়।

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্লীলতাহানি,সাংবাদিক,কুলিয়ারচর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close