মুন্সীগঞ্জ প্রতিনিধি :

  ১৯ মার্চ, ২০২৩

সিরাজদিখানে আগুনে ভস্মীভূত চার ফার্মেসি

ছবি : প্রতিদিনের সংবাদ।

মুন্সীগঞ্জে সিরাজদিখানে একটি ওষুধের মার্কেটে অগ্নিকাণ্ডে চারটি ফার্মেসি ভস্মীভূত হয়েছে। শনিবার (১৮ মার্চ) বেলা সোয়া ২টার দিকে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেটের সামনে ওষুধের মার্কেটে এ অগ্নিকাণ্ড ঘটে।

পুড়ে যাওয়া ফার্মেসিগুলো হলো অজয় মেডিসিন, মোল্লা ফার্মেসি, খান ফার্মেসি ও বিক্রমপুর মেডিসিন কর্নার।

সিরাজদিখান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি ইউনিট প্রায় ৪৫ মিনিট প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিক ধারণা, বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে আগুন লেগেছে। সব মিলিয়ে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

মোল্লা ফার্মেসির স্বত্ত্বাধিকারী মো. সোহরাব মোল্লা জানান, তিনি দুপুর ১টার দিকে দোকানে তালা দিয়ে দুপুরের খাবার খেতে যান। ২টার পর খবর পান দোকানে আগুন লেগেছে। এতে তার নগদ ৫ হাজার টাকা ও ৭ লাখ টাকার ওষুধ পুড়ে যায়।

অজয় মেডিসিনের মালিক আজয় পাল জানান, তিনি দুপুর দেড়টায় দোকান বন্ধ করে বাসায় যান, ৪০ মিনিট পর খবর পান দোকানে আগুন লেগেছে। তার নগদ ১৫ হাজার টাকা ও ওষুধ পুড়ে যায়।

সিরাজদিখান ফায়ার সার্ভিসের স্টেশন লিডার রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ৪০ মিনিটের প্রচেস্টায় আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফার্মেসি,ভস্মীভূত,ভয়াবহ আগুন,সিরাজদিখান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close