কুষ্টিয়া প্রতিনিধি

  ১৭ মার্চ, ২০২৩

কুষ্টিয়ায় ইউপি সদস্যসহ দুই খুন 

ছবি : প্রতিদিনের সংবাদ

কুষ্টিয়া দৌলতপুরে দুই পরিবারের শিশুদের খেলাকে কেন্দ্র করে সৃষ্ট ঝগড়ার জেরে চাচাতো ভাইয়ের বটির কোপে সাইফুল ইসলাম (৩৫) নামের এক যুবক নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার গরুড়া মিস্ত্রীপাড়ায় সাইফুল ইসলামের বাড়ির আঙিনায় এই ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম এলাকার শামসুল হক কারিগরের ছেলে। এ হত্যাকান্ডে জড়িত সন্দেহে এক নারীসহ দুইজনকে আটক করেছে পুলিশ। এছাড়া বুধবার (১৫ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে বাড়ির পাশে সর্দারপাড়া মোড়ে একজনকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। পরে সে হাসপাতালে মারা য়ায়। সে দৌলতখালী গ্রামের সুন্নত আলির ছেলে এবং ইউনিয়ন পরিষদের সদস্য। বুধবার ভোরে দৌলতপুর উপজেলায় এটি ২য় হত্যাকান্ডের ঘটনা। বৃহস্পতিবার (১৬ মার্চ) ভোর ৫টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহত সাইফুলের ৬ বছর বয়সের শিশু সন্তানের সঙ্গে চাচাতো ভাই মহিবুলের শিশু সন্তান (৫) খেলা করছিল। এসময় দুই শিশুর মধ্যে মারামারি শুরু হয়। এ ঘটনায় ক্ষুব্ধ সাইফুলের সঙ্গে চাচাতো ভাই আমিরুল কারিগরের ছেলে মহিবুলের (৫০) কথা কাটাকাটি ও ঝগড়া বেধে যায়। একপর্যায়ে মহিবুলের স্ত্রী কনা খাতুন (৪২) বটি এনে স্বামী মহিবুলের হাতে ধরিয়ে দেয়। এ সময় ক্ষুব্ধ মহিবুল চাচাতো ভাই সাইফুলের ঘাড়ে ধারাল বটি দিয়ে আঘাত করলে সেখানেই মাটিতে লুটিয়ে পড়ে। পরে পরিবারের লোকজন গুরুতর অবস্থায় সাইফুলকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিসক সাইফুলকে মৃত ঘোষণা করেন।

দৌলতপুর থানার পুলিশ কর্মকর্তা মজিবুর রহমান জানান, ‘বৃহস্পতিবার বিকেলে দুই পরিবারের পারিবারিক কোন্দলের জেরে ধারাল অস্ত্রের আঘাতে সাইফুল নামে একজন নিহত হয়েছেন। সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে হত্যাকান্ডে জড়িত সন্দেহে নিহতের চাচাতো ভাই মহিবুল ও তার স্ত্রী কনা খাতুনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। একই সঙ্গে নিহতের মরদেহ স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপতাল মর্গে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

এছাড়া একই দিনে দৌলতপুর উপজেলায় ২য় হত্যাকান্ডের ঘটনা ঘটে। বৃহস্পতিবার (১৬ মার্চ) ভোর ৫টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। বুধবার সন্ধ্যা ৬টার দিকে বাড়ির পাশে সর্দারপাড়া মোড়ে তাকে ধারাল হাসুয়া দিয়ে পিঠে ও ঘাড়ে কুপিয়ে জখম করে স্থানীয় প্রতিপক্ষরা। সেখান থেকে উদ্ধার করে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তিনি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার ও একই ইউনিয়নের দৌলতখালী গ্রামের সুন্নত আলির ছেলে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া,ইউপি সদস্য খুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close