গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ১৭ মার্চ, ২০২৩

গৌরিপুরে ৫ হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসা

ছবি : প্রতিদিনের সংবাদ

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশুদিবস উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরের অচিন্তপুর, মাওহা ও সহনাটি ইউনিয়নের প্রায় পাঁচ হাজার দরিদ্র রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) সকালে উপজেলার শাহগঞ্জ স্কুল এন্ড কলেজে মাঠে ‘ফ্রি মেডিকেল ক্যাম্পে’র উদ্বোধন করেন প্রধান অতিথি বীরমুক্তিযোদ্ধা সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদ। ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেন ময়মনসিংহে মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডা. মতিউর রহমান।

কিশোরগঞ্জের প্রেসিডেন্ট আব্দুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের ৩০ সদস্যের বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি দল দিনব্যাপী রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন।

এদিকে প্রত্যন্ত অঞ্চলে বাড়ির দোরগোড়ায় বসে বিশেষজ্ঞ ডাক্তারের কাছ থেকে বিনামূল্যে চিকিৎসা পেয়ে খুশি দরিদ্র রোগী ও তাদের স্বজনরা।

নাজিরপুর গ্রামের ফিরোজা বেগম বলেন, পা ও কোমর ব্যাথা নিয়ে ভুগছি। টাকার জন্য ভালো ডাক্তার দেখাতে পারছিলাম না। আজ মাগনা ভালো ডাক্তার দেখাইলাম। আমি খুব খুশি।

পাঁচকাহনিয়া গ্রামের দেলোয়ার হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় পা ভেঙেছে। টাকার জন্য অর্থোপিডিক্স বিশেষজ্ঞের কাছে যেতে পারছিলাম না। এখানে এসে বিনামূল্যে চিকিৎসা পেয়ে আমি খুব আনন্দিত।

ডা. মতিউর রহমান বলেন, বঙ্গবন্ধুর জন্মদিন মানেই বাংলাদেশের মানুষের জন্য বিশেষ দিন। বিশেষ এই দিনটিতে ব্যতিক্রম কিছু করতে গিয়ে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন। প্রায় পাঁচ হাজার দরিদ্র রোগীকে বিনামূল্যে চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গৌরিপুর,পাঁচ হাজার রোগী,বিনামূল্যে চিকিৎসা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close