নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ১৭ মার্চ, ২০২৩

ফতুল্লায় ১৪ প্রতারক গ্রেপ্তার

নারায়ণগঞ্জের ফতুল্লায় পাসপোর্ট করার নামে প্রতারণার অভিযোগে দুই গ্রুপের দুই মূলহোতাসহ ১৪ জনকে গ্রেপ্তার করেছেন র‌্যাব-১১-এর সদস্যরা। এ সময় তাদের হেফাজত থেকে ২২টি পাসপোর্ট, ৪৮৭ কপি পাসপোর্ট ডেলিভারি স্লিপ, ১৯টি এনআইডি কার্ড, আটটি রাবার সীল, ২০টি মোবাইল ফোন এবং ৩১টি সিমকার্ড উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীনগরে অবস্থিত র‌্যাব-১১-এর সদর দপ্তর থেকে মিডিয়া অফিসার রিজওয়ান সাঈদ জিকু সাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

গ্রেপ্তারকৃরা হলো প্রতারক চক্রের মূলহোতা মুকুল মোল্লা (৩০) ও সাইফুল ইসলাম (২৮) এবং প্রতারক চক্রের সদস্য রাকিব (২৫), আলমগীর (৩২), নবীন (১৮), শফিকুল ইসলাম রানা (৩৫), সাখায়েত উল্লাহ (৩০), শফিকুল ইসলাম (৪৫), ইমরান হোসেন সুজন (৩৪), সিরাজ উদ্দিন সাজু (৩৯), হাসান ইকবাল (৩৬), জাহিদ (৪৫), মফিজুল (৩৫) ও সজিব (৩২)।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গত বুধবার (১৫ মার্চ) দুপুর পৌনে ১২টায় র‌্যাব-১১-এর সদর কোম্পানির একটি দল বাংলাদেশ নবজাতক হাসপাতালের পাশে সামাদবানু ভবনের দ্বিতীয় তলা থেকে এবং তৃষা আদর্শ করপোরেশন মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা তারা সবাই দীর্ঘদিন ধরে পাসপোর্ট তৈরি করে দেওয়ার নাম করে প্রতারণা করে আসছিল বলে স্বীকার করে তারা।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নারায়ণগঞ্জ,প্রতারক,গ্রেপ্তার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close