বেনাপোল প্রতিনিধি :

  ১৬ মার্চ, ২০২৩

বেনাপোলে ভারতীয় নাগরিকসহ ৬ চোরাকারবারী আটক

ছবি : প্রতিদিনের সংবাদ।

যশোরের বেনাপোল পোর্ট থানা এলাকা থেকে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি ও বিভিন্ন প্রসাধনীসহ একজন ভারতীয় নাগরিকসহ ছয়জন চোরাকারবারীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকালে বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো ভারতের উত্তর ২৪ পরগনা জেলার স্বরুপ নগর থানার সাকদাহ জাদবপুর গ্রামের আজগর মন্ডলের ছেলে কুদ্দুস মন্ডল, যশোর জেলার কোতোয়ালি থানার রামনগর খাঁপাড়া গ্রামের মৃত আব্দুস সুবহানের ছেলে মানিক মিয়া, বেনাপোল পোর্ট থানার বড় আঁচড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে আলী হোসেন, একই থানার ছোট আঁচড়া গ্রামের মৃত সালেক শেখের ছেলে তরিকুল ইসলাম, গাতিপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে ইমরান হোসেন ও সাদীপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে তানভির হোসেন।

নাভারন সার্কেলের সহকারি পুলিশ সুপার নিশাত আল নাহিয়ান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন ছোট আঁচড়া এলাকার বেনাপোল স্থলবন্দরের ২২নং শেডের সামনে পাঁকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে ভারতীয় নাগরিকসহ ছয় চোরাকারবরীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি ও বিভিন্ন প্রসাধনী উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মালামালের আনুমানিক বাজার মূল্য ১৮ লাখ, ৭৫ হাজার ৬০ টাকা।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে চোরাচালানি পণ্য পরিহনের মামলা দিয়ে শুক্রবার সকালে যশোর আদালতে পাঠানো হবে।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চোরাকারবারী আটক,ভারতীয় নাগরিক,বেনাপোল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close