চাঁদপুর প্রতিনিধি

  ১৬ মার্চ, ২০২৩

চাঁদপুরে দুই ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর জয়ী

ছবি- প্রতিদিনের সংবাদ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কাজী মিজানুর রহমান ও হাজীগঞ্জ উপজেলার দ্বাদশ গ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে মো. আবু তাহের বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল সাড়ে আটটা থেকে বিকাল সাড়ে চারটা পর্যন্ত দুটি ইউনিয়নে এই প্রথম ইভিএমের মাধ্যমে টানা ভোট নেওয়া হয়।

উভয় ইউনিয়নের ৯টি করে ১৮টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে জানা গেছে, মোহনপুর ইউনিয়নে অটোরিকশার প্রার্থী কাজী মিজানুর রহমান পেয়েছেন ৫ হাজার ২২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আব্দুল হাই পেয়েছেন ১ হাজার ৮০৮ ভোট। এই ইউনিয়নে ৯জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করলেও বুধবার (১৫ মার্চ) সন্ধ্যায় সাতজন স্বতন্ত্র প্রার্থী নৌকা মার্কাকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ান। ফলে প্রতিদ্বন্দ্বিতা হয় নৌকা এবং অটোরিকশা প্রতীকের মধ্যে।

হাজীগঞ্জ উপজেলার দ্বাদশ গ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. আবু তাহের পেয়েছেন ২ হাজার ২৯৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অপর স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতীকের হেলাল উদ্দিন পেয়েছেন ১ হাজার ৭৯১ ভোট, আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. খোরশেদ আলম বকাউল পেয়েছেন ১ হাজার ৭২৬ ভোট। এই ইউনিয়নে ছয়জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

মতলব উত্তর উপজেলা রিটার্নিং কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) কাজী আবু বকর ছিদ্দিক ও হাজীগঞ্জ উপজেলা রিটার্নিং কর্মকর্তা মো. ওবায়েদুর রহমান বিকালে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

পিডিএস/এমএইচ/কেএমএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁদপুর,স্বতন্ত্র প্রার্থী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close