কুষ্টিয়া প্রতিনিধি

  ১৬ মার্চ, ২০২৩

‘বিএনপি’র খালি কলস বেশি বাজে’

ছবি : সংগৃহীত

জাসদ সভাপতি, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ভোট নিয়ে সংবিধানের বাইরে কোনো আলোচনা হবে না। ‘এই সরকারের অধীনে ভোট করবে না, মরণ কামড় দেওয়া হবে’ বলে যে হুমকি দিয়েছে, এসব হলো বিএনপির ফাঁকা আওয়াজ। ‘খালি কলসি বেশি বাজে’র মতো অবস্থা বিএনপির।

বিএনপিকে উদ্দেশ করে ইনু বলেন, জনগণ ও তরুণ সমাজের প্রতি যদি এত আস্থা থাকে তবে ভোটে এসে আমাদের হারিয়ে দিন। ভোট থেকে দূরে থেকে ফাঁকা আওয়াজ দেবেন না।

কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়ীয়া উচ্চবিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, অভিভাবক সমাবেশ, নবীনবরণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় ইনু আরো বলেন, নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির সঙ্গে বাজার সিন্ডিকেটের কারসাজি আছে, তবে সেটা শক্ত হাতে দমন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে ইনু বলেন, বাজার সিন্ডিকেট দমন করার কোনো বিকল্প নেই, আমরা চাই ভোটের আগে মানুষ যেন হাসি মুখে ভোট দিতে আসে।

পরে তিনি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন। বিদ্যালয়ের সভাপতি আরিফুল ইসলামের সভাপতিত্বে আরো বক্তব্য দেন তালবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হান্নান মণ্ডল, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুরের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলারা ইয়াসমিন জোয়ার্দার।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিএনপি,খালি কলস বেশি বাজে
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close