রায়হান সিকদার, লোহাগাড়া (চট্টগ্রাম)

  ১৫ মার্চ, ২০২৩

লোহাগাড়ায় ১৪ দিন পর মিলল যুবকের লাশ

স্ত্রী, শাশুড়ি ও শ্যালিকা আটক

মৃত ব্যক্তির প্রতীকী ছবি। গেটি ইমেজ

চট্টগ্রামের লোহাগাড়ায় নিখোঁজের ১৪ দিন পর মনসুর আলম লেদু (২৬) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্ত্রী রিনা আকতার, তার শাশুড়ি সায়রা বেগম, শ্যালিকা রুম্মান আকতারকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার পুটিবিলা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পহরচান্দা ছোট ধলিবিলা পাহাড়ি এলাকা থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত মনসুর আলম লেদু একই ইউনিয়নের নয়াপাড়ার ফয়েজ আহমদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ২৮ ফেব্রুয়ারি দুবাই থেকে মনসুর আলম লেদু দেশে আসেন। পর দিন তিনি নিখোঁজ হন। এ ঘটনায় তার বোন বুলবুল আকতার লোহাগাড়া থানায় একটি অপহরণ মামলা করেন। মামলাটি তদন্ত শুরু করেন এসআই শরীফুল ইসলাম।

ফোরকান নামে নিহতের এক আত্মীয় জানান, লেদু দুবাই ছিলেন। তার শ্বশুরের পরিবারের সঙ্গে পারিবারিক বিরোধ চলছিল। শ্যালিকার সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। আমরা এ হত্যাকাণ্ডের বিচার দাবি করছি।

নিহতের বড় ভাই খোরশেদ বলেন, আমার ছোট ভাই দেশে ফেরার পরদিন থেকে নিখোঁজ হয়। তার শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে বিরোধ ছিল। শ্যালিকার সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল।

পুটিবিলা ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম মানিক জানান, মনসুর আলী নিখোঁজের আগের দিন আমার সঙ্গে দেখা হয়েছিল। তার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সবার বিচার দাবি করছি।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, মনসুর আলম লেদু নিখোঁজের ঘটনায় তার বোন বুলবুল আকতার একটি অপহরণ মামলা করেন। তথ্যপ্রযুক্তির সহায়তায় পহরচান্দা ছোট ধলিবিলা পাহাড়ি এলাকা থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী রিনা আকতার, শাশুড়ি সায়রা বেগম, শ্যালিকা রুম্মান আকতারকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে পরকীয়ার কারণে এ হত্যাকাণ্ড হতে পারে। এ ঘটনায় আরো তদন্ত চলছে বলেও তিনি জানান।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যুবকের লাশ,লোহাগাড়া,আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close