রাজবাড়ী প্রতিনিধি

  ১৪ মার্চ, ২০২৩

সাংবাদিক ছানাউল্লাহ মিয়া আর নেই

সাংবাদিক ছানাউল্লাহ মিয়া। ছবি : প্রতিদিনের সংবাদ

রাজবাড়ীর প্রবীন সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা মো. ছানাউল্লাহ মিয়া (৭৫) মারা গেছেন (ইন্না লিল্লাহি...রাজিউন)। মঙ্গলবার (১৪ মার্চ) দুপুর ১২টার দিকে ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি দীর্ঘদিন ডায়াবেটিস, শ্বাষকষ্টসহ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ছানাউল্লাহ মিয়ার বড় ছেলে আহসান হাবীব টুটুল বলেন, বাবার মৃত্যুতে তাদের পুরো পরিবার মানসিকভাবে ভেঙে পড়েছে। ফরিদপুর থেকে মরদেহ রাজবাড়ীতে আনার পর জানাজার সময় নির্ধারণ করা হবে। তাকে ভবানীপুর কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে বলে জানান তিনি।

সাংবাদিক সানাউল্লাহ মিয়া ১৯৪৮ সালে জন্মগ্রহণ করেন। দাম্পত্য জীবনে তিনি ছিলেন দুই ছেলে সন্তানের জনক। জীবনের বেশিরভাগ সময় তিনি সততা ও নিষ্ঠার সঙ্গে সাংবাদিকতা করেছেন। অসুস্থ হবার আগের দিন পর্যন্ত তিনি পেশাগত দায়িত্ব পালন করেছেন। তিনি রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি ছিলেন। এছাড়াও তিনি বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ও অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজের রাজবাড়ী জেলা প্রতিনিধি ছিলেন। তার বড় ছেলে আহসান হাবীব টুটুল বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির রাজবাড়ী জেলা প্রতিনিধি এবং ছোট ছেলে আহসান রাজীব বুলবুল চ্যানেল আই ও অনলাইন পোর্টাল জাগোনিউজ২৪.কমের কানাডার ক্যালকারী প্রতিনিধি।

রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মো. জহুরুল হক বলেন, প্রবীন এই সাংবাদিকের মৃত্যুতে অপূরণীয় ক্ষতি হয়ে গেল। যা পূরণ হবার না। তিনি একজন ভালো মানুষ ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজবাড়ী,সাংবাদিক ছানাউল্লাহ মিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close