গাজীপুর প্রতিনিধি

  ১৪ মার্চ, ২০২৩

গাজীপুরে গ্রিল কেটে ডাকাতি, কলেজছাত্রকে হত্যা

গাজীপুরে গ্রিল কেটে ঘরে ঢুকে এক কলেজছাত্রকে শ্বাসরোধ করে হত্যা করে টাকা এবং স্বর্ণালংকার ডাকাতি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। রবিবার (১২ মার্চ) রাতে গাজীপুর মহানগর দক্ষিণ সালনা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনা তদন্ত করছে পুলিশ। সোমবার পর্যন্ত এ ঘটনার কোনো বিশ্বাসযোগ্য ক্লু পায়নি পুলিশ।

আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ ও প্রকৃত ঘটনা উদ্ঘাটনের জন্য কাজ করছেন। এটি ডাকাতি না পূর্বশত্রুতার জেরে এ হত্যাকাণ্ড হয়েছে, তা গতকাল পর্যন্ত নিশ্চিত করে বলতে পারছে না পুলিশ।

হত্যার শিকার মাহিউস চৌধুরী (১৮) গাজীপুর শহরের কাজী আজিম উদ্দিন কলেজের উচ্চমাধ্যমিক শ্রেণির (এইচএসসি) প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

নিহতের মা মেহজাবিন জানান, ওই বাড়িতে তারা মা-ছেলে বসবাস করতেন। রবিবার রাত ৩টার দিকে দুর্বৃত্তরা জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। পরে অন্ধকার ঘরে কাপড় দিয়ে তার চোখমুখ বেঁধে ফেলে এবং কথা বললে মেরে ফেলার হুমকি দেয়। এক পর্যায়ে তারা পাশে ছেলের ঘরে ঢুকে লুটপাট চালায়। এ সময় বাধা দিলে দুর্বৃত্তরা মাহিউসকে শ্বাসরোধে হত্যা করে। দুর্বৃত্তরা ৩০ হাজার টাকা ও পাঁচ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে নেয়। চোখমুখ বাঁধা থাকায় দুর্বৃত্তরা কতজন ছিল, বুঝতে পারেননি তিনি।

মেহজাবিন আরো বলেন, মাহিউস মোবাইল গেমসে আসক্ত ছিল। প্রায় তিন মাস আগে স্থানীয় সমবয়সিদের সঙ্গে তার একটু বিরোধ ছিল। ওই বিরোধ স্থানীয়ভাবে মীমাংসা হয়ে গেছে।

জিএমপির সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম জানান, মেট্রোপলিটন পুলিশ (জিএমপি), সিআইডি ও গোয়েন্দা সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছেন এবং প্রকৃত ঘটনা উদ্ঘাটনে কাজ করছেন। একাধিক বিষয় সামনে নিয়ে পুলিশ ঘটনা তদন্ত করছে। এটি ডাকাতি না পূর্বশত্রুতার জেরে হত্যাকাণ্ড, তদন্ত না করে নিশ্চিত হয়ে কিছু বলা যাচ্ছে না।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কলেজছাত্রকে হত্যা,গাজীপুর,ডাকাতি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close