বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

  ২৩ ফেব্রুয়ারি, ২০২৩

চেয়ারম্যানের মুক্তি চান স্ত্রী

বকশীগঞ্জে ভাঙা পা নিয়ে মাফিয়া ইসলামের সংবাদ সম্মেলন। ছবি: প্রতিদিনের সংবাদ

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক জাহিদুল ইসলাম জুমান তালুকদারের মুক্তির দাবিতে জানিয়েছেন তার স্ত্রী। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর ১টায় বকশীগঞ্জ পৌর শহরের নিজ বাসভবনে ভাঙা পা নিয়ে সংবাদ সম্মেলন করেন মাফিয়া ইসলাম রোমকী।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ২৮ নভেম্বর বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়। ওই কমিটির সভাপতি করা হয় সাবেক মহিলা লীগের সভাপতি শাহীনা বেগমকে। শাহীনা বেগম ও তার বাবা আব্দুল কাইয়ুম মুন্সীকে নিয়ে একটি টেলিভিশনে সংবাদ প্রচারিত হলে আমার স্বামী সংবাদটি তার ফেসবুকে শেয়ার করেন। এ কারণে আমার স্বামীর ওপর ক্ষুব্ধ হন শাহীনা বেগম।

রোমকী আরও বলেন, ২২ ডিসেম্বর আমার স্বামী জাহিদুল ইসলাম জুমান তালুকদার আওয়ামী লীগের সম্মেলনে যোগ দিতে ঢাকায় যান। ২৫ ডিসেম্বর আমি ও আমার মেয়ে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলাম। তখন থেকে আমার স্বামী আমাদের চিকিৎসা নিয়ে ব্যস্ত ছিলেন। শাহীনা বেগমের বাড়িতে কথিত ডাকাতির ঘটনায় ফাঁসাতে জাহিদুল ইসলাম জুমান তালুকদারকে ১ ফেব্রুয়ারি রাতে ঢাকার পঙ্গু হাসপাতালের গেট গ্রেপ্তার করা হয়। প্রকৃতপক্ষে শাহীনা বেগম ও তার পরিবারের সদস্যদের গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করলেই ডাকাতির রহস্যের জট খুলে যাবে। তাই ডাকাতি মামলা থেকে আমার স্বামী জুমান তালুকদারের দ্রুত মুক্তি দাবি করছি।

পিডিএস/এইচএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বকশীগঞ্জ,সংবাদ সম্মেলন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close