তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আ.লীগ নেতাকে হত্যায় তাড়াশে বিক্ষোভ 

সিরাজগঞ্জের তাড়াশে আওয়ামী লীগ নেতা আব্দুল কুদ্দুস সরকার হত্যার প্রতিবাদ ও বিচার দাবিতে বিক্ষোভ সমাবেশ। ছবি: প্রতিদিনের সংবাদ

সিরাজগঞ্জের তাড়াশে দেশিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকারকে হত্যার প্রতিবাদ ও বিচার দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে তাড়াশ প্রেসক্লাব চত্বরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ এবং প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ খন্দকারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. জান্নাতয়ারা হেনরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. আব্দুল ওয়াদুত নাসির, সদস্য বীর মুক্তিযোদ্ধা হাসান খসরু, তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেলসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সমাবেশে বক্তারা অবিলম্বে ঘটনার সঙ্গে জড়িতের গ্রেপ্তার এবং শাস্তির দাবি জানান।

পিডিএস/এইচএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিক্ষোভ,সমাবেশ,আওয়ামী লীগ,হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close