প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৩ ফেব্রুয়ারি, ২০২৩

পৃথক সড়কে মা-সন্তানসহ নিহত ৭

ছবি : প্রতিদিনের সংবাদ

বগুড়ায় বাস ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে মা মেয়ে সহ ৫ জন, সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পিকআপের সঙ্গে ব্যাটারি চালিত ভ্যাওে সংঘর্ষে মা ও ছেলে নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :

বগুড়া : বগুড়ার শাহজাহানপুরে মাদলা সুজাবাদ এলাকায় ২য় বাইপাস সড়কে বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা মেয়ে সহ ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুজন। উত্তেজিত জনতা বাসে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে এবং আহতদের উদ্ধার করে শহিদ জিয়া মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠায়। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বেলা পৌনে ১২ টার দিকে এ ঘটনা ঘটে। শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে এক শিশুর মৃত্যু হয়।

ফায়ার সার্ভিস বগুড়ার সহকারী পরিচালক খন্দকার আব্দুল জলিল জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই এক নারী সহ ৪ জন এবং হাসপাতালে চিকিৎসাধীন এক শিশু মারা যায়। এদের মধ্যে সিএনজি অটোরিকশা চালক গাবতলীর হযরত আলী ও ধুনটের ব্যবসায়ী বাদশার পরিচয় জানা গেছে। ওই শিশুর মা ঘটনাস্থলে মারা যান, নিহতরা সিএনজি চালিত অটোরিকশার যাত্রী।

সিরাজগঞ্জ ও উল্লাপাড়া : বৃহস্পতিবার সকাল দশটার দিকে নগরবাড়ী-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার চালা গ্রাম এলাকায় সিমেন্টবাহী একটি পিকআপ যাত্রীবাহী অটোভ্যানকে চাপা দিলে ঘটনাস্থানেই মা ও ছেলে নিহত হয়। নিহতরা হলেন, চালা গ্রামের খলিলুর রহমানের স্ত্রী করুনা খাতুন (২৬) এবং তার ছেলে তরিকুল ইসলাম (৭)। আহত হন খলিলুরের মা সাকেরা খাতুন (৫৫) ও ভ্যান চালক পারতেঁতুলিয়া গ্রামের আব্দুল জলিল। তাদের গুরুতর অবস্থায় সিরাজগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পিকআপটি পুলিশ হেফাজতে নিয়েছে। করুনা খাতুন তার ছেলে ও শ্বাশুড়িকে নিয়ে একটি ভ্যানে উঠার পর পরই এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে মরদেহে উদ্ধার কওে হাইওয়ে পুলিশ। এ বিষয়ে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির বলেন, ‘মরদেহ উদ্ধার ও ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও সহকারী পলাতক। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পিডিএস/এইচএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক দুর্ঘটনা,নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close