ধামরাই (ঢাকা) প্রতিনিধি

  ২৩ ফেব্রুয়ারি, ২০২৩

কৃষকলীগ নেতাকে হত্যাচেষ্টা, অভিযুক্ত গ্রেপ্তার

প্রতীকী ছবি।

ঢাকার ধামরাইয়ে কৃষকলীগ নেতা ফজলুর রহমানকে হত্যাচেষ্টার মামলায় প্রধান আসামি সরকার হুমায়ূন কবিরকে গ্রেপ্তার করছে পুলিশ। বুধবার (২২ ফেব্রুয়ারি) রাতে উপজেলার সানোড়া ইউনিয়নের অমরপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম বলেন, মাটি কাটায় বাধা দেওয়ায় সানোড়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ফজলুর রহমানকে হত্যাচেষ্টার ঘটনায় মামলা হয়। এ মামলায় প্রধান আসামিসহ অন্যান্যদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। বুধবার রাতে গাংগুটিয়া ইউনিয়নের জালসা এলাকা থেকে হুমায়ূন কবিরকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে তাকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে, ১৩ জানুয়ারি রাতে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বালিয়াপাড়া জালসা এলাকায় গাঙ্গুটিয়া ইউনিয়ন যুবলীগ নেতা সোলাইমান হোসেন সরকার ও তার বড় ভাই হুমায়ূন কবিরসহ ৮-১০ জন ফজলুর রহমানের ওপর হামলা চালায়। পরে তাকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। পরে এ বিষয়ে ভুক্তভোগী কৃষকলীগ সভাপতি মো. ফজলুর রহমানের ছোট ভাই মো. হামিদুর রহমান হামিদ বাদী হয়ে ধামরাই থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।

পিডিএস/এইচএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হত্যাচেষ্টা,গ্রেপ্তার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close