reporterঅনলাইন ডেস্ক
  ২৩ ফেব্রুয়ারি, ২০২৩

সড়কে মা-মেয়েসহ প্রাণ গেল ৫ জনের

ছবি : প্রতিদিনের সংবাদ

বগুড়ায় যাত্রীবাহী বাসের চাপায় মা-মেয়েসহ ৫ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও দুইজন। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে জেলার শাজাহানপুর উপজেলার সুজাবাদ দহপাড়ার দ্বিতীয় বাইপাস মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাবতলীর কদমতলীর বাসিন্দা ও অটোরিকশাচালক হযরত আলী (৩৫), অটোরিকশার যাত্রী ধুনটের বেড়েরবাড়ীর দিরাজতুল্লাহর ছেলে কাপড় ব্যবসায়ী গোলাম রব্বানী বাদশা (৫৫), গাবতলী উপজেলার কালাইহাটার এলাকার আব্দুল করিমের স্ত্রী সাহানা আকতার (৩০) ও তার মেয়ে কেয়ামনি (৮)। আরেকজন নিহত পুরুষের পরিচয় পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে কৈগাড়ী পুলিশ ফাঁড়ির এএসআই আব্বাস আলী জানান, গাইবান্ধা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। আর সিএনজিচালিত অটোরিকশাটি বগুড়া শহর থেকে যাত্রী নিয়ে ধুনট উপজেলায় যাচ্ছিল। পথে সুজাবাদ দহপাড়ায় পৌঁছালে রাস্তার ডানে মোড় নেওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে। এ সময় বাসের চাপায় অটোরিকশার চার যাত্রী ঘটনাস্থলেই মারা যান। আর এক শিশুকে আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণ পর মারা যায়।

এদিকে দুর্ঘটনার পরপরই উত্তেজিত স্থানীয় লোকজন বাসে আগুন ধরিয়ে দেয়। এতে বাসের পেছনের অংশ পুড়ে যায়।

বগুড়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক খন্দকার আব্দুল জলিল জানান, মোবাইলের নেটওয়ার্কের সমস্যা থাকার কারণে দুর্ঘটনার আধা ঘণ্টা পর সংবাদ পেয়ে আমরা বাসের আগুন নিভায়। তবে বাসের মধ্যে কোনো যাত্রী দেখতে পাইনি।

বগুড়া জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছা. আফসানা ইয়াসমিন ঘটনাস্থলে নিহতদের পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন। তিনি জানান, নিহতদের দাফন-কাফনের যাবতীয় ব্যবস্থা করবে জেলা প্রশাসন। সেজন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রত্যেক নিহত পরিবারকে ২০ হাজার টাকা করে দেওয়া হবে। এছাড়া এ ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close