নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

  ২৩ ফেব্রুয়ারি, ২০২৩

ফোন কলে মিলল সাবেক ইউপি সদস্যের মাটিচাপা মরদেহ

প্রতীকী ছবি

ময়মনসিংহের নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক এক সদস্যের মরদেহ অর্ধেক মাটিচাপা অবস্থায় প্রতিবেশীর ক্ষেতের পাশ থেকে উদ্ধার করা হয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারি) রাতে উপজেলার খারুয়া ইউনিয়নের বেলতৈল গ্রাম থেকে এই ঘটনা ঘটে। রাত ১০টার দিকে মাটিতে অর্ধেক পুঁতে রাখা অবস্থায় আবু সাইদের (৫০) মরদেহ উদ্ধার করা হয়।

সাইদের ছেলেদের অভিযোগ, টাকার লেনদেন নিয়ে ঝামেলায় প্রতিবেশী সাত্তার তার লোকজন তাঁদের বাবাকে কুপিয়ে হত্যার পর ক্ষেতের পাশের নালায় মাটি চাপা দিয়েছে।

আবু সাইদ ইউপির ৫ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য এবং ছানুয়াপাড়া গ্রামের ছফির উদ্দিনের ছেলে। ময়নাতদন্তের জন্য তাঁর মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। নান্দাইল থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল কাদির এই তথ্য জানিয়েছেন।

এসআই আব্দুল কাদির জানান, বুধবার বিকালে বনগ্রাম চৌরাস্তা বাজার থেকে ওষুধ কিনে বাড়ি ফিরছিলেন সাইদ। কিন্তু সন্ধ্যায়ও তিনি না ফেরায় তাঁর খোঁজে বের হন ছেলেরা। পরে সাইদের মোবাইল ফোনে বেজে ওঠার শব্দে প্রতিবেশী সাত্তারের পান ক্ষেতের পাশের নালা থেকে অর্ধেক শরীর মাটিচাপা অবস্থায় তাঁর লাশ দেখতে পান তারা। এ ঘটনায় নান্দাইল মডেল থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

এসআই কাদির আরও জানান, ঘটনার পর থেকে সাত্তার ও তার পরিবারের লোকজন পালাতক রয়েছে। সাইদের ছেলেদের ধারণা, টাকার লেনদেন নিয়ে জটিলতার জেরে তাঁদের বাবাকে কুপিয়ে হত্যা করছে সাত্তার ও তাঁর লোকজন।

এই ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে নান্দাইল থানা-পুলিশ।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নান্দাইল,ময়মনসিংহ,খারুয়া ইউনিয়ন,বেলতৈল,ইউপি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close