বেনাপোল প্রতিনিধি

  ২৩ ফেব্রুয়ারি, ২০২৩

বেনাপোল স্থলবন্দরে বিল্ডিং স্ট্রাকচারসহ আটক ২

ছবি : প্রতিদিনের সংবাদ

বেনাপোলে স্থলবন্দর থেকে ১৪টি মূল্যবান বিল্ডিং স্ট্রাকচারসহ সাজু শেখ (৩৫) ও ইহাছাক আলী (৩২) নামে চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে বন্দরে দায়িত্বরত আনসার সদস্যরা।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে স্থলবন্দরের টিটিআই মাঠ থেকে আনসারের প্লাটুন কমান্ডার সাকিবুজ্জামানের নেতৃত্বে ওই দুজনকে আটক করা হয়।

আটক সাজু শেখ বেনাপোল পোর্ট থানার ছোটআঁচড়া গ্রামের কিনু শেখের ছেলে এবং ইহাছাক একই থানার ভবেরবেড় গ্রামের বিল্লাল হোসেনের ছেলে।

প্লাটুন কমান্ডার সাকিবুজ্জামান জানান, এই দুই যুবককে বন্দরের ভারতীয় ট্রাক টার্মিনাল (টিটিআই) মাঠে ঘোরাফেরা করতে দেখে সন্দেহ হয়। পরে তাদেরকে বেনাপোল স্থলবন্দর আনসার ক্যাম্পে এনে জিজ্ঞাসাবাদ করা হলে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে স্থলবন্দরের সহকারী পরিচালক রাশেদুল সজীব ও উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আব্দুল্লাহ আল রাসেল এর উপস্থিতিতে দুপুরের দিকে আনসার সদস্যদের নিয়ে বেনাপোলের ছোটআঁচড়া এলাকার এক পরিত্যক্ত ডোবা থেকে ভারত থেকে আমদানিকৃত চট্টগ্রামের শাহ্ সিমেন্ট কারখানার ১৪টি মূল্যবান বিল্ডিং স্ট্রাকচার উদ্ধার করা হয়, যার আনুমানিক মূল্য প্রায় তিন লাখ টাকা। এগুলো টিটিআই মাঠ থেকে রাতের কোনো এক সময়ে চুরি করে ওখানে নিয়ে রাখে। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বিকালে পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বেনাপোল,স্থলবন্দর,বিল্ডিং স্ট্রাকচার,আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close