প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৩ ফেব্রুয়ারি, ২০২৩

বকশীগঞ্জ ও বেনাপোলে যাবজ্জীবন সাজাপ্রাপ্তসহ ৫ আসামি গ্রেপ্তার

প্রতীকী ছবি

জামালপুরের বকশীগঞ্জে এবং যশোরের বেনাপোলে যাবজ্জীবন সাজাপ্রাপ্তসহ পাঁচ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর—

বকশীগঞ্জ (জামালপুর) : জামালপুরের বকশীগঞ্জে মাদকের মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্তসহ পলাতক দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২০ ফেব্রুয়ারি) রাতে ঢাকার সবুজবাগ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আসামিরা হলো বকশীগঞ্জ উপজেলার লাউচাপড়া গ্রামের আবু বক্করের ছেলে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি রাশেদুজ্জামান রনি (৩৫) ও ঘাসিরপাড়া গ্রামের কলিম উদ্দিনের ছেলে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি ইদু মিয়া (৪৮)।

বকশীগঞ্জ থানা-পুলিশ সূত্রে জানা যায়, বকশীগঞ্জ উপজেলার লাউচাপড়া এলাকার আবু বক্করের ছেলে রাশেদুজ্জামান রনি চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ২০১১ সালে ঢাকার সবুজবাগ থানায় একটি ও ২০১৫ সালে যাত্রাবাড়ী থানায় একটি মাদক মামলা হয়। দুই মামলায় রনির যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন আদালত। রনি পলাতক ছিল। অন্যদিকে উপজেলার ঘাসিরপাড়া গ্রামের কলিম উদ্দিনের ছেলে ইদু মিয়ার বিরুদ্ধে ২০১৬ সালে বকশীগঞ্জ থানায় মাদকের মামলা হয়। তাকে দুই বছরের কারাদণ্ডাদেশ দেন আদালত। সেও পলাতক ছিল। মঙ্গলবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

বেনাপোল (যশোর) : যশোরের বেনাপোলে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিসহ বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত পলাতক তিনজন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২২ ফেব্রুয়ারি) বেনাপোল পোর্ট থানার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার করা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিরা হলো বেনাপোল পোর্ট থানার সাদীপুর গ্রামের মো. খোকনের ছেলে সোহেল রানা (৩৪), অপর পরোয়ানাভুক্ত আসামি শিকড়ি গ্রামের সালাম সর্দারের ছেলে রুহুল আমিন (৩২) ও রেলস্টেশন এলাকার মৃত আবদুর রহমানের ছেলে আশরাফ আলী (৩২)। আসামিদের দুপুরে যশোর আদালতে হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্রেপ্তার,সাজাপ্রাপ্ত আসামি,বকশীগঞ্জ,বেনাপোল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close