কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

  ২১ ফেব্রুয়ারি, ২০২৩

ভাষা দিবসে পোশাক পেল ১৮৫ জন ছাত্রী

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুরে বদরুননাহার ভূইয়া বালিকা উচ্চবিদ্যালয়ে ছাত্রীদের মাঝে বিনামূল্যে স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় উপজেলার বদরুনাহার ভূইয়া বালিকা উচ্চবিদ্যালয়ে ভাষা দিবসের কবিতা আবৃত্তি, দেশাত্ববোধক গান ও জাতীয় সংগীত পরিবেশন করে আনুষ্ঠানিকতা শুরু হয়। এসময় বিদ্যালয়ের ১৮৫ জন ছাত্রীর মাঝে বিনামূল্যে স্কুল ড্রেস বিতরণ করা হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাব্বির আহমদ ভূইয়ার সভাপতিত্বে সহকারী শিক্ষক আব্দুল মতিনের সঞ্চালনায় আলোচনা পর্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক চৌধুরী রিজুয়ানা ইয়াসমিন সুমি, সাংবাদিক সালাউদ্দিন শুভ, এমএ ওয়াহিদ রুল, আদমপুর ইউনিয়নে সেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান মিলন, আদমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ, যুগ্মসাধারণ সম্পাদক সবুজ আহমেদ প্রমুখ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক চৌধুরী রিজুয়ানা ইয়াসমিন সুমি বলেন, এ বিদ্যালয়ের ১৮৫ জন ছাত্রীর মাঝে বিনামূল্যে পোশাক বিতরণ করা হয়েছে। উপজেলা সদর থেকে বেশ দূরে গ্রামে বিদ্যালয় হলেও ফলাফলে ভালো অবস্থানে রয়েছে এটি।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কমলগঞ্জ,পোশাক বিতরণ,স্কুল ড্রেস
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close