চুয়াডাঙ্গা প্রতিনিধি

  ২০ ফেব্রুয়ারি, ২০২৩

চুয়াডাঙ্গায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস বিজিবির

ছবি : প্রতিদিনের সংবাদ

চুয়াডাঙ্গায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) অভিযানে বিভিন্ন সময়ে আটক প্রায় ৪ কোটি টাকা মূল্যের বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। সোমবার (২০ ফেব্রুয়ারি) বেলা ১১টায় চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন ৬ বিজিবির সদর দপ্তরে এক অনুষ্ঠানের মাধ্যমে ২৬ হাজার ১৮৮ বোতল ফেনসিডিল, ৫.৫২ কেজি হেরোইন, ৬৭০ কেজি গাঁজাসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করে বর্ডার গার্ড বাংলাদেশ (৬ বিজিবি)।

এ সময় প্রধান অতিথি ছিলেন বিজিবির দক্ষিণ-পশ্চিমাঞ্চলের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহমেদ।

তিনি বলেন, একজন মাদকাসক্ত ব্যক্তি সমাজের বোঝা। সমাজ থেকে মাদক নির্মূল করতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে। যুবসমাজ ও দেশকে রক্ষা করতে বিভিন্ন দেশ থেকে অবৈধ পথে আসা মাদক অনুপ্রবেশ কঠোরভাবে দমন করা হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিজিবি কুষ্টিয়া সেক্টর কমান্ডার কর্নেল এমারত হোসেন, চুয়াডাঙ্গাস্থ ৬ বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান, চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলার বিভিন্ন পর্যায়ের ব্যক্তি, জনপ্রতিনিধি ও প্রশাসনিক কর্মকর্তারা।

চুয়াডাঙ্গা ৬-বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান জানান, চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলার বিভিন্ন সীমান্ত থেকে গত তিন বছরে উদ্ধার হওয়া মাদকদ্রব্য নষ্ট করা হয়েছে। এর মধ্যে রয়েছে ২৬ হাজার ১৮৮ বোতল ফেনসিডিল, ৩৭ লিটার দেশীয় মদ, ৭ বোতল বিয়ার, ৬৭০.১৫ কেজি গাঁজা, ৬১১ পিস ইয়াবা ট্যাবলেট, ৩ হাজার ৬৩৬ প্যাকেট ভারতীয় বিড়ি, ৫ হাজার ৯৭৯ পিস নেশা জাতীয় ট্যাবলেট, ২ হাজার ৫৫০ পিস নেশা জাতীয় ইনজেকশন, ৫.৫২ কেজি হেরোইন ও ৪৭ গ্রাম কোকেন। যার আনুমানিক মূল্য ৩ কোটি ৬৯ লাখ ৮৪ হাজার ৮২৭ টাকা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চুয়াডাঙ্গা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close