সিরাজগঞ্জ প্রতিনিধি

  ২০ ফেব্রুয়ারি, ২০২৩

সিরাজগঞ্জ প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটি গঠন

ছবি : প্রতিদিনের সংবাদ

সিরাজগঞ্জ প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সোমবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১০টায় প্রেস ক্লাবের হলরুমে সিনিয়র সদস্য শহিদুল ইসলাম ফিলিপসের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম ফিলিপসকে আহ্বায়ক করে তিন সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটির আর দুই সদস্য হলেন বিদায়ি কমিটির প্রচার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গাজী এস এইচ ফিরোজী ও সাবেক অর্থ সম্পাদক জহুরুল ইসলাম।

বিদায়ি কমিটি সহসভাপতি ইসরাইল হোসেন বাবুর সঞ্চালনায় সাধারণ সভায় বক্তব্য দেন সিনিয়র সাংবাদিক আবদুল কুদ্দুস, সাবেক সভাপতি হেলাল উদ্দিন, ইসমাইল হোসেন, বীর মুক্তিযোদ্ধা গাজী এস এইচ ফিরোজী, এস এম তফিজ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মান্না রায়হান, আবদুল মজিদ সরকার, ফজল এ খোদা লিটন, শফিক মোহাম্মদ রুমন, খ. ম একরামুল হক, আমিনুল ইসলাম ও আবদুস সামাদ সায়েম প্রমুখ।

সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে মেয়াদোত্তীর্ণ বিগত কমিটি (২০২১-২২) বিলুপ্ত ঘোষণা করা হয়। এছাড়াও সভাপতি-সাধারণ সম্পাদক কর্তৃক একক সিদ্ধান্তে অবৈধভাবে টাঙানো ১৯ জনের তালিকা স্থগিত এবং কার্যনির্বাহী কমিটি বৈধ সভা ছাড়া নেওয়া জাল-জালিয়াতপূর্ণ সব সিদ্ধান্ত অকার্যকর বলে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়। গঠিত আহ্বায়ক কমিটি নির্বাচন কমিশন গঠন করবে। এছাড়া আগামী ৯০ দিনের মধ্যে প্রেস ক্লাবের নির্বাচন অনুষ্ঠানের সব ব্যবস্থা গ্রহণ করবেন। নতুন আহ্বায়ক কমিটিকে প্রেস ক্লাবের সব সদস্য ও বিভিন্ন মহলের প্রতিনিধিরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিরাজগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close