প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৫ ফেব্রুয়ারি, ২০২৩

ঘাটাইলে তিনজনসহ সড়কে নিহত ৫

ছবি: সংগৃহীত

ঘাটাইলে মাইক্রোবাস মোটরসাইকেল সংঘর্ষ ঝরল তিন বন্ধুর প্রাণ, মাগুরায় সার্কাস দেখে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র এবং নাটোরে ট্রাকের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :

ঘাটাইল (টাঙ্গাইল) : টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের ঘাটাইলে মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি ঘটনাস্থলেই প্রাণ গেল তিনবন্ধুর। তিনজনই ছিলেন মোটরসাইকেল আরোহী। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে দশটার দিকে উপজেলার গুনগ্রাম হাজীনগর স্থানে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার।

প্রত্যেক্ষদর্শীরা জানান, মাইক্রোবাসটি ছিল ঢাকাগামী এবং মোটরসাইকেলটি যাচ্ছিল মধুপুরের দিকে। উপজেলার গুনগ্রাম হাজীনগর স্থানে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী তিনজন নিহত হন। নিহতরা হলেন, ঘাটাইল উপজেলার লাউয়াগ্রামের মো. শহীদের ছেলে সোনা মিয়া (২৭), অস্টোচল্লিশা গ্রামের আলমগীর হোসেন (২৫) ও শামীম হোসেন (২৬)। তারা পেশায় ছিলেন বাস ও ট্রাকগাড়ীর ইঞ্জিন মেরামতকারী। ঘাটাইলে একটি মোটর গ্যারেজে কাজ করতেন তারা।

প্রত্যেক্ষদর্শীদের বরাত দিয়ে ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার বলেন, মোটরসাইকেলটির গতি ছিল বেপরোয়া। মাইক্রোবাসটি আটক করা সম্ভব হয়নি।

মাগুরা : মাগুরার শ্রীপুরে সার্কাস দেখে বাড়ি পথে মঙ্গলবার সন্ধ্যায় ব্যাটারী চালিত ভ্যান উল্টে জিসান শেখ (১৩) নামে এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত জিসান উপজেলার রাজাপুর গ্রামের কিরন শেখের ছেলে এবং টিকারবিলা মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাব্বারুল ইসলাম জানান, এ বিষয়ে নিহতের পরিবার থেকে থানায় কেউ কোন লিখিত অভিযোগ করেনি।

নাটোর : নাটোরে ট্রাকের ধাক্কায় বাইসাইকেল আরোহী মোহাম্মদ মানিক প্রামানিক নামে একজন নিহত হয়েছেন। বুধবার নাটোর সদর উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের ডাল সড়ক নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ মানিক প্রামানিক উপজেলার বারইহাটি পশ্চিমপাড়া গ্রামের মৃত সোনাতুল্লাহ প্রামানিকের ছেলে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ জানান, ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে। ট্রাকটি চিহ্নিত করে তার অবস্থান শনাক্ত করতে কাজ শুরু করেছে পুলিশ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঘাটাইল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close