লক্ষ্মীপুর প্রতিনিধি

  ১৫ ফেব্রুয়ারি, ২০২৩

লক্ষ্মীপুরে অটোরিকশা চালক হত্যায় গ্রেপ্তার ২

লক্ষ্মীপুরের কমলনগরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনার ২৬ দিন পর দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ছিনতাই করা অটোরিকশাসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে লক্ষ্মীপুর পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ।

গ্রেপ্তারকৃতরা হলেন কমলনগরের চরলরেন্স গ্রামের হোসেন আহম্মদের ছেলে রুবেল ও সদরের কালিরচর গ্রামের মৃত তোফায়েল আহম্মদের ছেলে বেলাল হোসেন।

পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ জানান, ১৮ জানুয়ারি সন্ধ্যা ৭টার দিকে চরলরেন্স থেকে চৌধুরী বাজার যাওয়ার উদ্দেশ্য ইস্রাফিলের অটোরিকশাটি ভাড়া করেন ইউসুফ। পথিমধ্যে ইউসুফ প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার কথা বলে অটোরিকশাটি থামায়। এ সময় অটোরিকশা চালক ইস্রাফিলের ঘাড় মটকে রাস্তার পাশে ফেলে গলা চেপে মৃত্যু নিশ্চিত করেন। পরে অটোরিকশা ও চালকের কাছে থাকা নগদ ৬০০ টাকা লুট করে পালিয়ে যান। পরে অটোরিকশাটি ভবানীগঞ্জ এলাকায় আসামি ইউসুফ তার সৎভাই বেলাল হোসেনের কাছে ৪০ হাজার টাকায় বিক্রি করেন।

পুলিশ সুপার বলেন, তথ্যপ্রযুক্তির সহায়তা সোমবার (১৩ ফেব্রুয়ারি) আসামি রুবেলকে কমলনগরের চরলরেন্স ও বেলালকে সদরের টুমচর ইউনিয়নের কালিরচর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। অন্য আসামি ইউসুফকে গ্রেফতার করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্রেপ্তার,লক্ষ্মীপুর,হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close