নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি :

  ০৭ ফেব্রুয়ারি, ২০২৩

আশরাফুলকে দেখতে দর্শকদের উপচে পড়া ভীড়

নবীগঞ্জ মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ান আনমনু স্টার

ছবি : প্রতিদিনের সংবাদ।

শেষ হলো নবীগঞ্জ মেয়র কাপ-২০২৩ ক্রিকেট টুর্নামেন্ট। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) নবীগঞ্জ জে. কে হাইস্কুল মাঠে ফাইনাল খেলায় আবাহনী স্পোটিং ক্লাবকে পরাজিত করে আনমনু স্টার স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে।

টসে জিতে প্রথমেই ব্যাট করতে নামেন আনমনু স্টার স্পোটিং ক্লাব। তারা ১৮৮ রান করে অল আউট হয়। জবাবে আবাহনী স্পোটিং ক্লাব সব উইকেট হারিয়ে ১৭৭ রান করে অল আউট হয়। ১১ রানে চ্যাম্পিয়ান হন আনমনু স্টার স্পোটিং ক্লাব।

খেলা চলাকালীন দর্শকদের উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে। বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্যে উৎসবের আমেজ বেড়ে যায় জাতীয় দলের সাবেক অধিনায়ক ক্রিকেটার মো. আশরাফুলের উপস্থিতিতে। তিনি পৌরসভার আমন্ত্রণে উক্ত খেলায় অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন।

পরে টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করা হয়। মেয়র ছাবির আহমদ চৌধুরী অনুষ্ঠানের প্রধান অতিথি এবং মোহাম্মদ আশরাফুল বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য শেখ মো. শফিকুজ্জামান শিপন,প্যানেল মেয়র-১ জায়েদ চৌধুরী, জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল মালিক,

সাবেক প্যানেল মেয়র-১ এটিএম সালাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আলমগীর মিয়া, কাউন্সিলর জাকির হোসেন, আব্দুস ছুবান, নানু মিয়া, যুবরাজ গোপ, কবির মিয়া, ফজল আহমদ চৌধুরী, সংরক্ষিত কাউন্সিলর ফারজানা আক্তার পারুল, সৈয়দা নাসিমা বেগম, পুর্ণমা দাশ, সাবেক কাউন্সিলর রুহুল আমীন রফু, সুন্দর আলী, প্রকৌশলী অরুন বাবু, হিসাব রক্ষক কর্মকর্তা শেখ জালাল উদ্দিন, সহকারী প্রকৌশলী সহিদুর ইসলাম প্রমুখ।

খেলায় সেরা বোলার স্টার স্পোটিং ক্লাবের মোজাম্মিল, সেরা ব্যাটার সাইফুর রহমান, প্লেয়ার অব টুর্নামেন্ট লিটন-২ এবং সেরা উইকেট কিপার আবাহনীর আব্দুল্লাহ।

উপস্থিত অতিথিবৃন্দ চ্যাম্পিয়ান ও রানার্সআপদের হাতে নগদ অর্থসহ পুরস্কার তুলে দেন। এদিকে সেরা ব্যাটার সাইফুরকে নগদ ২ হাজার টাকা দেন নবীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী নিতেন দেব। অপরদিকে জাতীয় ক্রিকেটার আশরাফুলকে ঘিরে উৎসুক মানুষের ভীর জমে। স্কুল-কলেজের শিক্ষার্থীরা অটোগ্রাফ নেয়া এবং মোবাইলে সেলফি তোলার জন্য ভীর করেন।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নবীগঞ্জ,মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্ট,চ্যাম্পিয়ান
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close