হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

  ০৭ ফেব্রুয়ারি, ২০২৩

দলবেঁধে কিশোরীর শ্লীলতাহানি, গ্রেফতার ৫

ছবি : প্রতিদিনের সংবাদ।

চাঁদপুরের হাজীগঞ্জে এক কিশোরীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে পাঁচজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) গ্রেফতারকৃতদের জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয় আদালত।

একইদিনে চাঁদপুর সদর হাসপাতালে ধর্ষণের শিকার ওই কিশোরীর মেডিকেল চেকআপ সম্পন্ন করা হয়। তিনি লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার দক্ষিণ দরবেশপুর গ্রামের বাসিন্দা।

গ্রেফতারকৃতরা হলেন, হাজীগঞ্জ উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনয়নের পশ্চিম গন্ধর্ব্যপুর গ্রামের জয়দেবের ছেলে নিমু চন্দ্র নম, অমৃত নমের ছেলে নিমাই চন্দ্র নম, মো. মোস্তফার ছেলে মো. মমিন, মৃত রুহুল আমিনের ছেলে মো. মিজান ও সহিদ উল্যাহর ছেলে মামুন।

ধর্ষণের শিকার কিশোরী জানান, সাগর নামে এক ছেলের সঙ্গে মুঠোফোনে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরবর্তীতে প্রমিক সাগর তাকে বিয়ের কথা বলে গত শনিবার হাজীগঞ্জে নিয়ে আসে। এরপর প্রথমে সে ধর্ষণ করে। পরে তার অন্য বন্ধুরাও তাকে ধর্ষণ করে।

কিশোরী আরও জানায়, এখানে এসে জানতে পারে প্রেমিক সাগর মুসলমান নয়, হিন্দু ধর্মাবলম্বী। তার নাম নিমু চন্দ্র নম। সে পরিচয় গোপন করে তার সঙ্গে প্রেম করে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, এ ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করে আদালতে সোপর্দ এবং কিশোরীর মেডিকেল চেকআপ সম্পন্ন করা হয়েছে।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কিশোরী,শ্লীলতাহানি,গ্রেফতার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close