যশোর প্রতিনিধি

  ০৭ ফেব্রুয়ারি, ২০২৩

চিকিৎসককে তুলে নেওয়ার অভিযোগ

ছবি : প্রতিদিনের সংবাদ

যশোরে এক পল্লী চিকিৎসকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন নিখোঁজ পল্লী চিকিৎসকের দুই স্ত্রী। এ ঘটনায় যশোর কোতোয়ালি মডেল থানায় অভিযোগ করা হয়েছে। গত ২ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টার দিকে শহরতলী খড়কি গাজির বাজারস্থ রিনা মেডিকেল চেম্বারে এ ঘটনা ঘটে।

নিখোঁজ চিকিৎসক সেলিম হোসেন (৪৫) সদর উপজেলার বি-পতেঙ্গালী গ্রামের মৃত আলা বক্সের ছেলে। নিখোঁজের সাত দিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর দপ্তরে ঘুরে ঘুরে স্বামীকে ফিরে না পেয়ে সংবাদ সম্মেলনে অঝরে কাঁদেন পল্লী চিকিৎসকের প্রথম স্ত্রী আলজিয়া খাতুন রিনা ও দ্বিতীয় স্ত্রী নাজমা খাতুন। এ সময় তাদের চার সন্তান ও স্বজনরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, পল্লী চিকিৎসক সেলিম হোসেন দীর্ঘদিন ধরে যশোর শহরতলী গাজীর বাজারে রিনা মেডিকেল নামে একটি চেম্বারে নিয়মিত চিকিৎসা দিয়ে আসছিলেন। গত ২ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টার দিকে দোকানের সামনে একটি সাদা রঙের মাইক্রোবাস দাঁড়ায়। গাড়ি থেকে ৩৫ থেকে ৪৫ বছর বয়সী ১০ থেকে ১২ জন নেমে সেলিম হোসেনকে পরিচয় দেন তারা আইনশৃঙ্খলা বাহিনীর লোক। এখনই তাদের সঙ্গে যেতে হবে। সেলিম রেজা তাদের কাছে পরিচয়পত্র দেখতে চাইলে তারা কোন কার্ড না দেখিয়ে দোকানের শাটার বন্ধ করে সেলিম হোসেনকে তুলে নিয়ে যায়। এরপর তার স্ত্রী ও স্বজনেরা তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগ করলে সেটি বন্ধ ও বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। পরবর্তীতে কয়েক দফা সেলিমের পরিবার যশোর ডিবি-পুলিশ, পিবিআই, র‌্যাবসহ বিভিন্ন দপ্তরে খোঁজ নিয়েও সেলিমের কোনো সন্ধান পাননি। সেলিম হোসেনের কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নন বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

এই বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) বেলাল হোসাইন বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যশোর,পল্লী চিকিৎসক,প্রেসক্লাব,যশোর কোতোয়ালি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close