ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি

  ০৭ ফেব্রুয়ারি, ২০২৩

প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা

প্রতীকী ছবি

জামালপুরের ইসলামপুরে সদর ইউনিয়নের পচাবহলা মধ্যপাড়া গ্রামে প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হত্যা মামলা দায়ের করায় ইসলামপুর থানা পুলিশ নারী-পুরুষসহ তিন আসামিকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

এলাকাবাসী জানান, ৪ ফেব্রুয়ারি একই এলাকার বাসিন্দা সদাগর আলী এবং তাহের আলীর বসতভিটা ভাগ ভাটোয়ারা হয়। ওই বিরোধের জের ধরে সদাগর আলীর বাড়িতে সালিশ বসে। ওই সময় দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত চেনা মণ্ডল বাড়ির আঙ্গিনায় একটি চেয়ারে বসে ছিলেন। হঠাৎ সবার অজান্তেই চেনা মণ্ডল চেয়ার থেকে পড়ে গেলে তার স্বজনরা কান্নাকাটি শুরু করেন। এ সময় মাথায় পানি ঢালার পর ঘটনাস্থলে সে মারা যায়।

ইউপি মেম্বার বাবুল, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সুমন মিয়া জানান, চেনা মণ্ডলের মৃত্যুর সংবাদ পেয়ে জানতে পারি তার পরিবারে সঙ্গে সওদাগর আলী কিংবা তাহের আলীর কোনো দ্বন্দ্ব ছিল না। দীর্ঘ দিন ধরে চেনা মণ্ডল অসুস্থ ছিলেন।

ইসলামপুর থানার পরিদর্শক (তদন্ত) আনছার উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর ব্যবস্থা গ্রহণ করা হবে। সাক্ষীদের জেরা করা হচ্ছে।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জামালপুর,ইসলাম,হত্যা মামলা,প্রতিপক্ষ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close