ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

  ০৭ ফেব্রুয়ারি, ২০২৩

ঈশ্বরগঞ্জে নারী ইউপি সদস্যের শ্লীলতাহানি

চেয়ারম্যানের বিচার দাবিতে বিক্ষোভ এলাকাবাসীর

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক নারী সদস্যকে চুলের মুঠি ধরে জুতাপেটাসহ শ্লীলতাহানি করা ইউপি চেয়ারম্যানের বিচার চেয়ে বিক্ষোভ মিছিল, সড়ক অবরোধ ও মানববন্ধন করেছেন এলাকাবাসী।

সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে এলাকাবাসীর উদ্যোগে উপজেলা পরিষদের সামনে কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে প্রায় দুই ঘণ্টা ওই কর্মসূচি পালন করা হয়। কর্মসূচি শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারকলিপি দেন বিক্ষোভকারীরা।

জানা যায়, উপজেলার উচাখিলা ইউনিয়ন পরিষদে বৃহস্পতিবার সন্ধ্যায় বিশেষ এক সভা ডাকেন চেয়ারম্যান আনোয়ারুল হাসান খান সেলিম। সভায় পরিষদের সদস্য রফিকুল ইসলাম রাকিবুলকে ৭. ৮. ৯ নম্বর ওয়ার্ডের নারী সদস্যের মোবাইলে গালাগাল করা নিয়ে আলোচনা হয়। সে সময় নারী সদস্যের এমন ব্যবহারের বিচার চান রাকিবুল মেম্বার। পরে সব ইউপি সদস্যের উপস্থিতিতে চেয়ারম্যান সেলিম খান নারী সদস্য রোকসানাকে ভর্ৎসনা করেন এবং ক্ষমা চাইতে বলেন। এ সময় নারী সদস্য বলেন, আমাকে একতরফা দোষারোপ করছেন কেন—এ কথা বলতেই চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে ওঠেন। পরে দুজনের মধ্যে শুরু হয় কথা-কাটাকাটি। একপর্যায়ে চেয়ারম্যান সবার সামনেই নারী সদস্যের চুলের মুঠি ধরে পায়ের জুতা খুলে পিটিয়ে আহত করেন। এ সময় নারী সদস্য ও চেয়ারম্যানের লোকজনের মধ্যে উত্তেজনা শুরু হয়। পরে স্থানীয়রা তাদের থামিয়ে দেন। পরে বিষয়টি নিয়ে গত বৃহস্পতিবার রাতে চেয়ারম্যানকে আসামি করে থানায় মামলা করেন ওই নারী সদস্য।

এদিকে নারী সদস্যের শ্লীলতাহানির প্রতিবাদে বিক্ষোব্ধ জনতা মানববন্ধন ও সড়ক অবরোধ করায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা চেয়ারম্যানের বিচারের বিষয়টি দেখবেন বলে আশ্বাস দিলে অবরোধ তুলে দেন বিক্ষুব্ধ জনতা।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঈশ্বরগঞ্জ,শ্লীলতাহানি,বিক্ষোভ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close