বগুড়া প্রতিনিধি

  ০৭ ফেব্রুয়ারি, ২০২৩

ছেলের বন্ধুর হাতে মা খুন

বগুড়ার শিবগঞ্জে ছেলের বন্ধুর হাতে সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য খুন হওয়ার ঘটনায় দুজনকে গ্রেপ্তার এবং ৬ জনকে আটক করছে পুলিশ। বগুড়ার শিবগঞ্জ উপজেলায় এ ঘটনা ঘটে। অপরদিকে, জেলার শাহজাহানপুর উপজেলায় কলেজছাত্র হত্যাকান্ডে জিজ্ঞাসাবাদের জন্য ৬ জনকে আটক করেছে পুলিশ। হত্যারহস্য উদঘাটনে তাদের তদন্ত অব্যাহত রয়েছে। রবিবার সন্ধ্যায় ওই কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে বগুড়া জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার আবদুর রশিদ। তিনি বলেন, রবিবার বিকেলে শিবগঞ্জের রায়নগর মধ্যপাড়া নিজ বাড়ির শয়নকক্ষ থেকে সাবেক নারী ইউপি সদস্য নারগিছ আরা বেগমের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযানে বগুড়া শহর ও মাটিডালী থেকে দুই যুবককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার রায়নগর ইউনিয়নের মধ্যপাড়ার মো. মুন্না মিয়া ও পশ্চিমপাড়ার বাসিন্দা মো. খালেদ হাসান। তিনি বলেন, গ্রেপ্তারকৃত আসামিরা নিহত নারগিছের ছেলে আজিজুলের বন্ধু। তারা একসঙ্গে মাদকসেবন করতেন। ছেলের সঙ্গে বিরোধের জেরে মাকে হত্যা করেছে দুই যুবক।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত এসপি জানান, ‘পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুন্না হত্যা করার বিষয়টি স্বীকার করেন। আর এ কাজে খালেদ তাকে সাহায্য করে। তাদের দেয়া তথ্যে নিহতের বাড়ির পাশের পুকুরপাড়ের ঝোপ থেকে রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়। নারগিছ আরা রবিবার সকাল সাড়ে ১১টার দিকে রায়নগর মধ্যপাড়ার নিজবাড়িতে আসেন। এর কিছুক্ষণ পরেই মুন্না ওই বাড়িতে প্রবেশ করে নারগিছকে ধারালো ছুরি দিয়ে নারগিছের গলায়, পিঠে ও মাথায় কুপিয়ে জখম করে পালিয়ে যান। ওই সময় বাড়ির সামনে পাহারায় ছিলেন খালেদ। আমাদের প্রাথমিক ধারণা ছেলে আজিজুলের সঙ্গে মাদক বা অন্য কোনো দ্বন্দ্ব নিয়ে নারগিছকে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে মামলা করেছেন।’

এদিকে শাজাহানপুরের কলেজছাত্র রিয়াজ হত্যাকান্ড প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার আবদুর রশিদ বলেন, কলেজছাত্র হত্যাকান্ডের রহস্য উন্মোচনে পুলিশ মাঠে নেমেছে, জিজ্ঞাসাবাদের জন্য ৬ জনকে আটক করা হয়েছে। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নে রামপুর প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ভুট্টাখেত থেকে শাহরিয়ার ইসলাম রিয়াজ (১৭) নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করে থানা পুলিশ। শনিবার বিকেল থেকে রিয়াজ নিখোঁজ ছিলেন। নিহত রিয়াজের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। নিহত কলেজছাত্র রিয়াজ উপজেলার আমরুল ইউনিয়নের পরানবাড়িয়া গ্রামের বাবলু মিয়ার ছেলে ও শেরপুর পল্লী উন্নয়ন একাডেমি স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। এ হত্যারহস্য উন্মোচনে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বগুড়া,খুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close