মাগুরা প্রতিনিধি :

  ০৬ ফেব্রুয়ারি, ২০২৩

মাগুরায় শেখ কামাল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

ছবি : প্রতিদিনের সংবাদ।

মাগুরায় শেখ কামাল উপজেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। এই খেলায় কুচিয়ামোড়া ইউনিয়ন ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। সোমবার (৬ ফেব্রুয়ারি) বিকালে মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে অনুষ্ঠিত এ খেলায় কুচিয়ামোড়া ইউনিয়ন ফুটবল একাদশ ৩-১ গোলের ব্যবধানে রাঘবদাইড় ইউনিয়ন ফুটবল একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

উত্তেজনাপূর্ণ এ টুর্নামেন্টের ফাইনাল খেলার প্রথমার্ধের ১০ মিনিটে কুচিয়ামোড়া ফুটবল একাদশের খেলোয়াড় জনি ১টি গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। দ্বিতীয়ার্ধের ৫ মিনিটে একই দলের তুহিন আরও একটি গোল করে ব্যবধান বাড়িয়ে নেয়। দ্বিতীয়ার্ধের ১১ মিনিটে সোহাগ রাঘবদাইড় ইউনিয়নের পক্ষে প্রথম গোলটি করেন। খেলার ২৬ মিনিটে জনি আরও একটি গোল করলে ৩-১ গোলের ব্যবধানে কুচিয়ামোড়া ইউনিয়ন ফুটবল দল চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান, জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসেন ও আয়োজক বারিক আনজাম বারকি প্রমুখ উপস্থিত ছিলেন। এ টুর্নামেন্টে সদর উপজেলার ১৩টি ইউনিয়নের ফুটবল দল অংশ নেয়।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাগুরা,শেখ কামাল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট,ফাইনাল অনুষ্ঠিত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close