সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

  ০৬ ফেব্রুয়ারি, ২০২৩

স্বামীর সামনেই ধর্ষণ করেন ইউপি সদস্য, গ্রেপ্তার

ছবি : প্রতিদিনের সংবাদ

চট্টগ্রামের সীতাকুণ্ডে স্বামীর সামনে গার্মেন্টসের এক নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্যের বিরুদ্ধে। পরে পুলিশ অভিযুক্ত ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে। তার নাম জাহেদুল সুলতান চৌধুরী রবিন। তার বাবার নাম হালিম চৌধুরী, বাড়ি কেশবপুর কুটুকপাড়ায়।

জানা গেছে, গত শনিবার (৪ ফেব্রুয়ারি) রাত ১০ টার সময় সীতাকুণ্ড উপজেলার ৮নং সোনাইছড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কেশবপুর এলাকার ঘটনাটি ঘটে। রবিবার রাত ৩টার সময় উপজেলার দারোগা হাট লালানগর আসামির আত্মীয়র বাড়ি থেকে ইউপি সদস্য রবিনকে আটক করে পুলিশ। রবিনের বিরুদ্ধে কিছুদিন আগে মদ্যপান করে মসজিদের মুসল্লীদের উপর হামলার অভিযোগ উঠেছিলো।

জানা যায়, স্বামীর সাথে রিকশা করে কাজে যাচ্ছিলেন ওই নারী শ্রমিক। পথে কয়েকজন সহযোগী নিয়ে রবিন চৌধুরী গতিরোধ করে রিকশা থেকে জোরপূর্বক ওই নারীকে নামায়। পরে ইউপি অফিস সংলগ্ন আলমগীর কলোনীর এক মহিলার ভাড়া বাড়ির ভিতরে নিয়ে যায়। বাঁধা দিলে স্বামীকে মারধর করে বেঁধে রাখে। তার সামনেই স্ত্রীকে ধর্ষণ করেছে রবিন। এঘটনার পর ৯৯৯ নম্বারে বিষয়টি জানালে সীতাকুণ্ড থানার সহকারী পুলিশ পরিদর্শক হারুন ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে।

এ ব্যাপারে ধর্ষিতার বড় ভাই প্রতিদিনের সংবাদকে বলেন, আমার ছোট বোন তার স্বামীর সাথে রাতে চাকরিতে যাওয়ার পথে রাত ১০টার সময় ইউপি সদস্য রবিন চৌধুরীসহ তার কয়েকজন সহযোগী জোর করে তাদেরকে রিকশা থেকে নামিয়ে নিয়ে যায়। ওই সময় স্বামীকে বেঁধে রেখে স্বামীর সামনে আমার বোনকে ধর্ষণ করে। ৯৯৯ নম্বরে ফোন করলে সীতাকুণ্ড মডেল থানার পুলিশ গিয়ে আমার বোনকে উদ্ধার করে।

‘পুলিশ আসার আগেই ইউপি সদস্য ও তার সহযোগীরা পালিয়ে যায়। প্রাথমিক আলামত পেয়ে ধর্ষিতাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসিতে) ভর্তি করানো হয়।

সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ বলেন, এ ঘটনায় ধর্ষণের শিকার নারীর স্বামী বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেছেন। মামলায় ইউপি সদস্যের নামোল্লেখসহ অজ্ঞাতনামা আরও দুজনকে আসামি করা হয়। আমরা গোপন সূত্রে খবর পেয়ে রবিবার রাত ৩টায় সীতাকুণ্ডের লালানগর এলাকা থেকে রবিনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধর্ষণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close