নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি :

  ০৫ ফেব্রুয়ারি, ২০২৩

নবাবগঞ্জে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে ৪ জনের সাজা

ছবি : প্রতিদিনের সংবাদ।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার শোল্লা ইউনিয়নে চিতাখোলা এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে চারজনকে আটক করা হয়েছে। শনিবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে সাজা প্রদান করা হয়। আদালত পরিচালনা করেন নবাবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আ. হালিম।

ভ্রাম্যমাণ আদালত সৃত্রে জানা যায়, শনিবার বিকালে উপজেলার চিতাখোলা এলাকায় মাদকবিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় মুরসালিন (৪৩), সুজন মন্ডল (৪০), আসলাম (৪২), ও রাজুকে (৩৮) গাজা সেবন ও সংরক্ষণ করার অপরাধে আটক করে চারটি মামলা দিয়ে প্রত্যেককে ১৫ দিন করে বিনাশ্রম সাজা প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

মাদকবিরোধী অভিযানে সহযোগিতা করেন নবাবগঞ্জ থানা পুলিশ। নবাবগঞ্জ থানা ডিউটি অফিসার পুলিশ উপরিদর্শক মফিজুর রহমান মোল্লা বলেন, ভ্রাম্যমাণ আদালতে সাজাকৃত আসামি চারজনকে রবিবার সকালে কেন্দ্রীয় কারাগারে পাঠানো হবে।

নবাবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আ. হালিম বলেন, মাদকের ব্যাপারে প্রশাসন জিরো টলারেন্স। উপজেলাকে মাদকমুক্ত করতে মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নবাবগঞ্জ,মাদক সেবন,সাজা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close